1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

অধ্যাপক ফজলুল হক’র মৃত্যু বার্ষিকীতে খেলাঘরের স্মরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৩৭৮ জন পড়েছেন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর প্রিয় মুখ সর্বজন শ্রদ্ধেয় গুণীজন ইতিহাসবিদ, প্রাবন্ধিক, সাংস্কৃতিক সংগঠক অধ্যাপক ফজলুল হক’র ২য় মৃত্যু বার্ষিকীতে খেলাঘর রাজশাহী জেলা কমিটি স্মরণ সভা করেছে।

শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় নগরীর হাদির মোড়ের খেলাঘর রাজশাহী জেলা কমিটির নিজস্ব কার্যালয়ে সংগঠনের সভাপতি ডা: এফ.এম.এ জাহিদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফতাব হোসেন কাজল’র সঞ্চালনায় তাঁর জীবনাদর্শ ও কর্মময় জীবনের আলোকপাত করে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট রাজশাহীর সহসাধারণ সম্পাদক নাট্যজন কামারুল্লাহ্ সরকার কামা,ঋত্বিক ঘটক ফিল্ম সোসাইটি’র সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন মাসুদ, উদীচী রাজশাহী জেলা সংসদের সহ-সাধারণ সম্পাদক শাহিনুর রহমান সোনা, খেলাঘর রাজশাহীর সমাজ কল্যান সম্পাদক হোসনে আরা ও অধ্যাপক ফজলুল হক’র সন্তান মনিরুল হক লেনিন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন
এজাজ আহমেদ প্রান্ত, লাবিব হক, হালিমা খাতুন, গালিব-সহ খেলাঘর রাজশাহীর সদস্যবৃন্দ।

উল্লেখ্য, অধ্যাপক ফজলুল হক ছিলেন খেলাঘর রাজশাহী’র সভাপতি,কবিকুঞ্জ রাজশাহী’র উপদেষ্টা, সম্মিলিত সাংস্কৃতিক জোট রাজশাহী’র প্রতিষ্ঠাকালীন সদস্য ও দৈনিক সোনার দেশ’র সাবেক সম্পাদক। ২০১৮ সালের ২৪ জুলাই ৭৬ বছর বয়সে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান এ গুণীজন । মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: