1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

মির্জাপুরের এমপি একাব্বর হোসেন ও তার স্ত্রী ঝর্ণা হোসেন করোনায় আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ১৮১ জন পড়েছেন

শামীম মিয়া,
মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃটাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন ও তার স্ত্রী ঝর্ণা হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা ২ জন বর্তমানে চিকিৎসাধীন আছেন ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে।

এমপি একাব্বর হোসেনের ছেলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত জানান,বাবা ও মায়ের শারীরিক অবস্থার অবনতি হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বুধবার রাতে তাদের ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএইচএমে)ভর্তি করা হয়।

পারিবারিক সূত্র জানা গেছে,কয়েক দিন আগে ঝর্ণা হোসেনের জ্বর ও শরীর ব্যথা শুরু হয়। রবিবার করোনা পরীক্ষার জন্য নমুনা নেয়া হলে রিপোর্ট পজেটিভ আসে। দুই দিন পর মঙ্গলবার এমপি একাব্বর হোসেনের জ্বর ও শরীর ব্যথা হলে বুধবার সকালে তিনি নমুনা নেয়। সেদিন বিকালে তার রিপোর্টও পজেটিভ আসে।

বৃহস্পতিবার বিকালে একাব্বর হোসেন ও ঝর্ণা হোসেনের শরীরিক অবস্থার অবনতি হতে থাকে। বিষয়টি জানতে পেরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। পরে তাদের ধানমন্ডির নিজস্ব বাসা থেকে রাতেই হাসপাতালে ভর্তি করা হয় বলে সাংসদপুত্র তাহরীম হোসেন সীমান্ত জানান। বাবা-মায়ের সুস্থতার জন্য তিনি দেশবাসীর কাছে দোয়া চান।

একাব্বর হোসেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে পরপর চারবারের নির্বাচিত সাংসদ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: