1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ

সিরাজগঞ্জ পৌরসভায় বঙ্গবন্ধুর মুরাল ও নবনির্মিত ২য়তলা ভবনের উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৩১৩ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না সিরাজগঞ্জঃ” মুজিব শতবর্ষে “- সিরাজগঞ্জ পৌরসভা উদ্যোগে পৌরসভা প্রাঙ্গণে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নবনির্মিত চিরঅম্লান মুজিব মুরাল ও ২য়তলা নবনির্মিত সম্প্রসারিত ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

তিনি বলেন – আগষ্ট মাস জাতির জন্য বেদনাদায়ক মাস। জাতিরপিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল নিহত শহীদের আত্নার শান্তি কামনা ও দোয়া করে আরো বলেছেন জাতির পিতার আদর্শকে আমাদের লালন-পালন করতে হবে । সোনার বাংলা গড়তে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন , তাকে সহযোগিতা করতে হবে। সন্ত্রাস, জঙ্গীবাদ চিরতরে নির্মূল করে মানুষকে সুখে শান্তিতে রাখতে হবে। সিরাজগঞ্জ পৌরসভা উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

বৃহস্পতিবার (২০আগষ্ট) বিকেলে বঙ্গবন্ধু র মুরাল ও নবনির্মিত ২য়তল ভবন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সিরাজগঞ্জ পৌরসভার সুযোগ্য মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দীন, পৌরসভা প্যানেল মেয়র-(১) হেলাল উদ্দিন,(২)- গোলাম মোস্তফা, (৩)রুমানা রেশমা, সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদ উদ্দিন পবলু প্রমুখ। উদ্বোধন অনুষ্ঠান কর্মসূচীর মধ্যে ছিলো-ফলক উন্মোচন ও বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বিশেষ মোনাজাত ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর মুরাল নির্মাণ ব্যয় ৩.৫ লক্ষ টাকা ও সম্প্রসারিত নবনির্মিত দ্বিতল ভবনের ব্যয় ৫৪ লক্ষ ৮৩ হাজার ২৮৭ টাকা। নবনির্মিত ভবনের নীচতলার গ্যারেজ ও ২য়তলায় ৫টি অফিস রুম করা হয়েছে। এ ভবনের ফলে পৌরসভার ব্যবহৃত মূল্যবান গাড়ী সুরক্ষিত রাখা যাবে এবং দাপ্তরিক কাজে অফিস ব্যবহার হবে বলে জানান, সিরাজগঞ্জ পৌরসভার প্রধান নির্বাহী মোঃ আব্দুস ছালাম মিয়া ।অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, সচিব লুৎফর রহমান, সঞ্চালনায় ছিলেন, পৌরসভার সমাজ উন্নয়ন কর্মকর্তা এস,এম শাহ আলম। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পৌরসভার কাউন্সিলর ইয়ার আলী,ময়দান আলী খান, সিরাজুল ইসলাম, বেল্লাল হোসেন, মাসুদ হাসান খান, এস,এম, শাহাদৎ হোসেন,আলাউদ্দিন আহমেদ শিশির,রঞ্জয়ার রহমান, আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম ভূট্রো, আব্দুল আলীম মন্ডল, শিপু আহমেদ, বেগম খোদেজা মান্নান , সালমা খাতুন(বি,এ) নাছিমা বেগম, মমতা খাতুন সহ পৌরসভার সকল কর্মকর্তা- কর্মচারীবৃন্দরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: