1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:০১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার পররাষ্ট্র মন্ত্রী জনাব অধ্যাপক ড. আব্দুল মোমেনের সাথে ইউসুফ আলী (পিন্টু) এর সৌজন্যে সাক্ষাৎ  নাগরপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা

মরহুম শিক্ষক ক্বারী মোঃ সিরাজুল ইসলাম এর রুহের মাগফিরাত কামনা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৮ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- বেনাপোল মদিনাতুল উলুম ফাযিল মাদরাসা’র প্রাক্তন শিক্ষক মরহুম মোঃ সিরাজুল ইসলাম এর রুহের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দো’আ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৭ সেপ্টেম্বর) সকাল ১০ টায় মরহুমের কর্মস্থল উপরোক্ত মাদরাসা প্রাঙ্গনে এ অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। মাদরাসা’র অধ্যক্ষ,মাওলানা মোঃ ইলিয়াস এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত মাদরাসা’র ম্যানেজিং কমিটি’র সভাপতি ও শার্শা উপজিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক-আলহাজ্ব নুরুজ্জামান।
বিশেষ অতিথি বর্গের মধ্যে উপস্থিত ছিলেন-মাদরাসা’র ম্যানেজিং কমিটি’র সদস্য ও বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক-আলহাজ্ব নাসির উদ্দিন,বিশিষ্ট সাংবাদিক-আলহাজ্ব জামাল হোসেন,বেনাপোল মহিলা মাদরাসা’র অধ্যক্ষ,আব্দুল ওয়াহেদ দুদু, কমিটি’র বিদ্যুৎবাহী সদস্য-মোঃ আব্দুল লতিফ এবং বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র কর্মকর্তা-মোঃরবিউল ইসলাম রবি।

প্রধান অতিথি নুরুজ্জামান দো’আ অনুষ্ঠানে মরহুম শিক্ষক সিরাজুল ইসলাম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, আমরা একজন আদর্শবান শিক্ষাগুরুকে হারিয়েছি,তারমত একজন দক্ষ শিক্ষকের শিক্ষাঙ্গনে কতটা প্রয়োজন ছিল তা অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের কাছে সহজেই অনুমেয়। অত্র প্রতিষ্ঠানে তার অপরিসিম অবদানের কথা স্বীকার করে মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য,মরহুম শিক্ষক সিরাজুল ইসলাম শার্শা উপজিলার বাহাদুরপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের বাসিন্দা। তার পিতার নাম মৃত আব্দুল জলিল সর্দার। তিনি ১৯৮২ ইং সনে অত্র মাদরাসায় ক্বারী শিক্ষক হিসেবে নিযুক্ত হন। ( তার জন্ম-০১/০৩/১৯৬২ ইং ,মৃত্যু-০১/০৯/২০২০ ইং)। মৃত্যুকালে তিনি স্ত্রী,তিন পুত্র ও ৪ কণ্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

প্রেরক:- মোঃ সাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা