1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার পররাষ্ট্র মন্ত্রী জনাব অধ্যাপক ড. আব্দুল মোমেনের সাথে ইউসুফ আলী (পিন্টু) এর সৌজন্যে সাক্ষাৎ  নাগরপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মানববন্ধন ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা

নড়াইলে সামাজিক বনায়নে উপকারভোগীদের অধিকার খর্ব করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৮ জন পড়েছেন
নড়াইলে সামাজিক বনায়নে উপকারীভোগীদের অধিকার খর্ব করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টায় নড়াইল পৌর এলাকার ঘোড়াখালী এলাকায় নড়াইল-মাগুরা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘোড়াখালী ও রঘুনাথপুর বনায়ন সমিতির আয়োজনে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ঘোড়াখালী ও রঘুনাথপুর বনায়ন সমিতির সভাপতি মোঃ সাহেব আলী বেগ, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সাইফুল্লাহ, কোষাধ্যক্ষ ঈমাম হাসান, ভূক্তভোগী ইউসুফ মোল্যা, মোঃ ইসলাম শেখ, আরজান বেগ, আবুল কালাম আজাদ প্রমুখ।
বক্তব্যকালে সমিতির সভাপতি সাহেব আলী বেগ ও সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান সাইফুল্লাহ বলেন, ‘নড়াইল পৌরসভার ঘোড়াখালী সড়কে সমিতির মাধ্যমে ২০০৮ সালের জুলাই মাসে বন বিভাগের সহযোগিতায় দ্বিতীয় দফায় ২ কিলোমিটারের অধিক সড়কে দুই হাজারের বেশি গাছ লাগানো হয়। মাসে ৩হাজার টাকা করে পাহারাদারকে দিয়ে গাছগুলি রক্ষণাবেক্ষণ করেছি।
১২ বছর পর গাছগুলি নিজেদের দাবি করে অবৈধভাবে বিক্রির চেষ্টা চালাচ্ছে। জেলা পরিষদ কোনদিন খোঁজও নেয়নি। এই সড়কে প্রথম দফায় আমরা সমিতির মাধ্যমে গাছ লাগিয়ে টেন্ডারের মাধ্যমে বিক্রি করি। প্রথম দফায় বিক্রি করা গাছের লভ্যাংশ অনুযায়ী সুবিধাভোগী, বনবিভাগ, জেলা পরিষদ ও নড়াইল পৌরসভাকে অংশ মোতাবেক ভাগ করে দেয়া হয়। কিন্তু এবার সবাইকে বঞ্চিত করে জেলা পরিষদ গাছ বিক্রির তৎপরতা চালাচ্ছে।
এ ব্যাপারে জেলা প্রশাসনসহ উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।’#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা