1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা

পুলিশ-বিজিবি’র পৃথক অভিযানে ফেন্সিডিল সহ ভারতীয় পণ্য উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৫ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- বেনাপোল এবং দৌলতপুর সীমান্ত ঘিরে পুলিশ-বিজিবি’র পৃথক অভিযানে নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল সহ ভারতীয় পণ্য উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মালামালের মধ্যে রয়েছে,ফেন্সিডিল-২০০ বোতল,১৪০০ শত পিস গোমেলা ক্রিম ও ৭০০ পিস কিটকাট চকলেট।

পোর্টথানা সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার(১৭ই সেপ্টেম্বর) দিনব্যাপী পৃথক অভিযানে মাদক এবং পণ্যগুলি উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্টথানাধীন বড়আঁচড়া বাগ-এ জান্নাত মসজিদের পিছনে শাহজাহানের বাড়ির পাশ থেকে ২০০ বোতল ফেন্সিডিল এবং সীমান্তবর্তী গ্রাম সাদিপুর থেকে ১৪০০ শত পিস গোমেলা ক্রিম ও ৭০০ পিস কিটকাট চকলেট উদ্ধার করে বেনাপোল পোর্টথানা পুলিশ।
অপরদিকে,অন্য সীমান্তবর্তী গ্রাম দৌলতপুর থেকে ৪৬৮০ পিস ক্ষতিকর ইনজেকশন উদ্ধার করে ৪৯,ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র দৌলতপুর ক্যাম্প বিজিবি সদস্যরা। তবে ঐ সকল অভিযানে কোন চোরাচালানীকে আটক করা সম্ভব হয় নি।

এ ব্যাপারে বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন,আসন্ন দুর্গাপূজাকে সামনে রেখে চোরাচালানীরা সীমান্ত পথে অবৈধ ব্যবসা চালিয়ে যেতে চায়,কিন্তু সীমান্ত ঘিরে পুলিশ,বিজিবি এন এস আই,ডিজিএফআই সহ সরকারের অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী’র কড়া নজরদারী থাকায় চোরাচালানীরা সুবিধা করতে পারছে না। তিনি বলেন চোরাচালানীরা যতপ্রকার কৌশল অবলম্বন করুক না কেন,যে কোন মূল্যেই ধরা তাদের কে পড়তেই হবে। আমরা প্রশাসনের লোকজন অতন্দ্র প্রহরীর মত কাজ করে চলেছি।

প্রেরক:- মোঃসাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page