1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম
বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে কোনো আপোষ নেই – সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী শিক্ষাবোর্ডে পরীক্ষা মূল্যায়ন পদ্ধতি বিষয়ে প্রশিক্ষণ

পুলিশ-বিজিবি’র পৃথক অভিযানে ফেন্সিডিল সহ ভারতীয় পণ্য উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৫ জন পড়েছেন

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):- বেনাপোল এবং দৌলতপুর সীমান্ত ঘিরে পুলিশ-বিজিবি’র পৃথক অভিযানে নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল সহ ভারতীয় পণ্য উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মালামালের মধ্যে রয়েছে,ফেন্সিডিল-২০০ বোতল,১৪০০ শত পিস গোমেলা ক্রিম ও ৭০০ পিস কিটকাট চকলেট।

পোর্টথানা সূত্রে জানা গেছে,বৃহস্পতিবার(১৭ই সেপ্টেম্বর) দিনব্যাপী পৃথক অভিযানে মাদক এবং পণ্যগুলি উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্টথানাধীন বড়আঁচড়া বাগ-এ জান্নাত মসজিদের পিছনে শাহজাহানের বাড়ির পাশ থেকে ২০০ বোতল ফেন্সিডিল এবং সীমান্তবর্তী গ্রাম সাদিপুর থেকে ১৪০০ শত পিস গোমেলা ক্রিম ও ৭০০ পিস কিটকাট চকলেট উদ্ধার করে বেনাপোল পোর্টথানা পুলিশ।
অপরদিকে,অন্য সীমান্তবর্তী গ্রাম দৌলতপুর থেকে ৪৬৮০ পিস ক্ষতিকর ইনজেকশন উদ্ধার করে ৪৯,ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)’র দৌলতপুর ক্যাম্প বিজিবি সদস্যরা। তবে ঐ সকল অভিযানে কোন চোরাচালানীকে আটক করা সম্ভব হয় নি।

এ ব্যাপারে বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন,আসন্ন দুর্গাপূজাকে সামনে রেখে চোরাচালানীরা সীমান্ত পথে অবৈধ ব্যবসা চালিয়ে যেতে চায়,কিন্তু সীমান্ত ঘিরে পুলিশ,বিজিবি এন এস আই,ডিজিএফআই সহ সরকারের অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী’র কড়া নজরদারী থাকায় চোরাচালানীরা সুবিধা করতে পারছে না। তিনি বলেন চোরাচালানীরা যতপ্রকার কৌশল অবলম্বন করুক না কেন,যে কোন মূল্যেই ধরা তাদের কে পড়তেই হবে। আমরা প্রশাসনের লোকজন অতন্দ্র প্রহরীর মত কাজ করে চলেছি।

প্রেরক:- মোঃসাহিদুল ইসলাম শাহীন
বেনাপোল প্রতিনিধি
শার্শা,যশোর।
মোবাইল:-০১৭৯১৩১২১১১।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: