1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

নড়াইল জেলা আ’লীগের সম্পাদক নিলু খানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি
  • সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২৩২ জন পড়েছেন

নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অপ-প্রচারের প্রতিবাদে নড়াইলে বিক্ষোভ সমাবেশ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জেলা আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। বুধবার (১১ নভেম্বর) দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নিজাম উদ্দিন খান নিলু।

এর আগে পাঁচ সহস্রাধিক মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যশোর বিমান বন্দর থেকে নড়াইল শহরের বঙ্গবন্ধু মঞ্চে সকাল ১১টায় এসে পৌঁছান।

 

 

হাফিজ খান মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু,সাবেক যুগ্ম সম্পাদক বাবুল সাহা,কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন-অর-রশিদ, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ,জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গাউসুল আযম মাসুম,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ প্রমূখ।

তার আগে যশোর থেকে নড়াইল আসার পথে সদর উপজেলার তুলরামপুর ব্রীজ সংলগ্ন আবুল কাশেমের সভাপতিত্বে এক পথ সভায় নিজাম উদ্দিন খান নিলুসহ অন্যরা বক্তব্য রাখেন।

 

 

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দুপুরে এক সংবাদ সম্মেলনে নিজাম উদ্দিন খান নিলু বলেন, আমার সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সঠিক থাকলেও একটি কুচক্রী মহল আমার সুনাম ক্ষুন্ন করার জন্য উঠেপড়ে লেগেছে। আমি যে ক্যাম্পাস থেকে পাস করেছি তার সকল তথ্য অনলাইনে গেলেই আপনারা দেখতে পারবেন। ওই গোষ্ঠী আওয়ামী লীগের সুনাম নষ্ট করার জন্য আমার বিরুদ্ধে অপ-প্রচার চালাচ্ছে। তারা ব্যক্তি স্বার্থ চরিতার্থে আওয়ামী লীগের ক্ষতি করছে। এসব অপ-প্রচারের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এসময় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: