1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

সামাজিক সংগঠন বর্ণচ্ছটার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কম্বল বিতরন ও বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা হয়

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ২৬৯ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

আজ সলংগায় মাওলানা আব্দুর রশীদ তর্কবাগীশ পাঠাগারে বর্ণচ্ছটার উদ্যোগে ১০০ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরন ও বিনামুল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ, তাড়াশ,সলংগার মাননীয় এমপি অধ্যাপক ডা: মো: আব্দুল আজিজ সাহেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলংগা থানা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি আলহাজ মো: রায়হান গফুর, সলংগা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আতাউর রহমান লাভু ও ঘুড়কা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব জিল্লার রহমান সরকার।


উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলংগা থানার অফিসার ইনচার্জ জেড জেড এম তাজুল হুদা, মাসুদ পারভেজ, সদস্য সচিব দুরন্ত, মামুন বিশ্বাস, চেয়ারম্যান দি বার্ড সেফটি হাউজ সহ অন্যান্য নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে মাননীয় এমপি মহোদয় বলেন, প্রতিটি এলাকায় বর্ণচ্ছটার মতো সংগঠন প্রয়োজন, যেন তারা সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াতে পারে। তিনি আরো বলেন বর্ণচ্ছটার সাথে থেকে অসহায় মানুষের জন্য কাজ করে যাবেন।

বর্ণচ্ছটার স্বেচ্ছাসেবীদের বক্তব্যে উঠে আসে তারা এভাবেই সারাজীবন অসহায় ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়াবেন। এ জন্য তারা সলংগার মানুষসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: