1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস-২৪ উদযাপন

সবুজ নগরী গড়তে চান কাউন্সিলর পদপ্রার্থী জিতু

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ২৮০ জন পড়েছেন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃমোটরসাইকেল শোডাউন করে নওগাঁ পৌরসভার ৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মুক্তার হোসেন জিতু মনোনয়ন উত্তোলন করেছেন। বৃহস্পতিবার বিকেলে পৌরসভার আনন্দনগর মাঠ থেকে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে তার নির্বাচন এলাকায় শোডাউন করে জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন সংগ্রহ করেন।
মুক্তার হোসেন জিতু বলেন, প্রথম শ্রেনীর পৌরসভা হলেও যোগাযোগ ব্যবস্থায় রাস্তা-ঘাট, ড্রেন-কালভাট ও সুপেয় পানিসহ অন্যান্য সুবিধা থেকে ৪নম্বর ওয়ার্ড বাসিন্দা বঞ্চিত। তিনি নাগরিকদের এসব সুবিধা সুনিশ্চিত করতে চান। এছাড়া মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত এবং সুন্দর ও সবুজ নগরী গড়তে বদ্ধপরিকর। আমি আশাবাদী এলাকাবাসী তাদের মূল্যবাদ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: