1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

শার্শা উপজেলা আঃলীগের সাধারন সম্পাদকের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১
  • ২৭৪ জন পড়েছেন

মোঃ সেলিম রেজা তাজ,ব্যুরো চীফঃ শার্শা উপজেলার আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেনাপোল সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ,বেনাপোল-গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও বেনাপোল মদিনাতুল উলুম সিনিয়র দাখিল মাদ্রাসার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নুরুজ্জামানের দ্রুত সুস্থতা কামনা করে বেনাপোলে মসজিদে মসজিদে জুম্মা নামাজের শেষে ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৮ জানুয়ারী জুম্মা নামাজের পর শার্শা উপজেলার বিভিন্ন মসজিদ ,মাদ্রাসা,এতিমখানা, সীমান্ত প্রেসক্লাব বেনাপোল,বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ও বর্তমান অনলাইন গ্রুপ আলহাজ্ব নুরুজ্জামানের সুস্থতা কামনায় দোয়া মাহফিল করা হয়৷ প্রতিটি মসজিদের দায়িত্বপ্রাপ্ত ইমাম এ দোয়া পরিচালনা করেন।

উল্লেখ্য আলহাজ্ব নুরুজ্জামান অসুস্থ অবস্থায় বর্তমানে ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার ৭ জানুয়ারী দুপুরে অসুস্থবোধ করায় নিজেই হাসপাতালে যান। ডাক্তার তাকে দেখার জন্য বেডে যাওয়ার কথা বললে তিনি হঠাৎ পড়ে যান। সেখানেই নুরুজ্জামানের হার্ট অ্যাটাক হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালে লাইফ সাপোর্ট এ আছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: