1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:২০ পূর্বাহ্ন
শিরোনাম
নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার ৪০ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত নাগরপুরে শ্রমিকলীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ২৫ মে থেকে রাজশাহী ম্যাংগো স্পেশাল ট্রেন  চালু ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছেঃ আব্দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেসমিন আক্তারের বার্তা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেখ অলি আহাদের বার্তা সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তা পেলেন জাহানারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করেছেন হাসান ইকবাল দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক সেলিম রেজা তাজ

বেনাপোলে রাত পোহালেই ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৯৭ জন পড়েছেন

মোঃ সেলিম রেজা তাজ,স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশের সর্ববৃহৎ স্হলবন্দর বেনাপোল এলাকা জুড়ে ছেয়ে গেছে ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচনী পোস্টার ব্যানারে। শেষ দিনেও চলছে ব্যাপক প্রচার প্রচারণা।

পরিবর্তনের লক্ষ্যে নতুনের সমন্বয়ে রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদ চালিয়ে যাচ্ছে তাদের নির্বাচনী প্রচারণা। বেনাপোল স্থলবন্দর এলাকার সড়ক গুলির মাথার উপরে ঝুলছে পোস্টার ও ব্যানার। বেনাপোলের সড়ক ও অলি গোলি দেখে বুঝা যাচ্ছে নির্বাচনী আমাজে। করোনা মহামারীর কারণে এবার উৎসবমূখর পরিবেশে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র ত্রি বার্ষিক নির্বাচন হচ্ছে না। কিন্তু সীমিত আকারে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে শুরু হবে নির্বাচনটি। দেশের বৃহৎতম স্থলবন্দর বেনাপোলের দ্বিতীয় সংগঠটির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৬ মার্চ সকাল থেকে।

ভোটাররা বলছে প্রশাসনের সঠিক নিরাপত্তায় সুন্দর ভাবে নির্বাচন সম্পূর্ন হবে। আমরা চাই শান্তিুপুর্ন ভাবে ভোট গ্রহন হোক।

এদিকে আসন্ন নির্বাচনে সভাপতি পদপ্রার্থী মোঃ রবিউল ইসলাম রবি বলেন, ৬মার্চের নির্বাচনে রবি-আজিম পরিষদ জয়ী হলে আমাদের সদস্য ভাইদের সুস্থ এবং সুন্দর ভাবে তাদের কার্যক্রম করতে পারে তার জন্য সর্ব প্রথম একটি শেড নির্মাণ ও চেয়ার টেবিলের ব্যবস্থা করবো।

বেনাপাল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাধারন সম্পাদক পদপ্রার্থী মোঃ আজিম উদ্দিন গাজী বলেন, ১৫ বছর বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। রাতদিন সকল সময় আমি আপনাদের বিপদে আপদে সাথে থেকেছি। আবারও আসন্ন নির্বাচনে সাধারন সম্পাদক হিসেবে আপনাদের সেবায় আমি কাজ করতে চাই।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *