1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

উল্লাপাড়ায় নারীসহ ৮ জন জামাত শিবিরের সদস্য গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১৮৮ জন পড়েছেন

মোঃ আলমগীর হোসেন
উল্লাপাড়া,সিরাজগঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জের উল্লাপাড়া মডেল থানা পুলিশ এক গোপন বৈঠক থেকে জামাত শিবিরের আট সদস্যকে গ্রেফতার করেছে।

সোমবার ৩ মে সন্ধ্যায় পৌর এলাকার ঝিকিড়া মহল্লার একটি বাসভবন থেকে এদেরকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে স্বামী-স্ত্রীও রয়েছে।

উল্লাপাড়া থানা সুত্রে জানা গেছে, উল্লাপাড়া উপজেলা জামাতের প্রতিটি ইউনিয়নে নতুন কমিটি গঠনের লক্ষ্যে উল্লাপাড়া পৌর শহরের ঝিকিড়া মহল্লার এলিজা খাতুনের বাসায় গোপন বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ এদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- ঝিকিড়া মহল্লার আবুল হোসেনের ছেলে জামাত নেতা সাইফুল ইসলাম (৪৫), উল্লাপাড়া পশ্চিমপাড়ার আবুল হোসেনের ছেলে শায়েখ মাহমুদ (২৭), রামকান্তপুরের আঃ গফুরের ছেলে হাফিজুল ইসলাম (৩০), বেতকান্দি গ্রামের মাজেম আলী ফকিরের ছেলে শাহিন দুলাল (৪৬)।

গ্রেফতারকৃতরা আরও হলো- কয়ড়া কৃষ্টপুরের গাজীউল রহমানের ছেলে রায়হান আলী (৪২), পুস্তিগাছার আবু তাহেরর ছেলে আফছার আলী (৪৭),শাহজাদপুর উপজেলার হলদিঘর গ্রামের রইচউদ্দিনের ছেলে রিয়াজউদ্দিন(৩৭) ও ঝিকিড়া মহল্লার সাইফুল ইসলামের স্ত্রী এলিজা পারভীন (৩০)।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পি পি এম জানান , সোমবার সন্ধ্যায় ঝিকিড়া মহল্লার এলিজা পারভীনের নিজ বাসভবনে গোপন বৈঠক করা কালীন তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা জামাত শিবিরের বিভিন্ন পদে রয়েছে।

এদের নিকট থেকে বেশ কিছু সংখ্যক জিহাদী বই পাওয়া গেছে। এবং তাদের বিরুদ্ধে নাশকতার মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: