1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

যশোরে সকল চেকপোস্ট গুলোতে কঠোর অবস্থানে জেলা পুলিশ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ২৪৫ জন পড়েছেন

সেলিম রেজা তাজ,ব্যুরো চীফঃ-
পার্শ্ববর্তী জেলা সমূহের সাথে জরুরী সেবা ব্যতীত যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ণ বন্দ রাখতে চেকপোস্ট গুলোতে কঠোর অবস্থানে জেলা পুলিশ।

 

করোনা ভাইরাস সংক্রমণের হার সারা দেশের ন্যায় যশোর জেলায়ও গত কয়েকদিন ধরে অনেক অংশে বৃদ্ধি পেয়েছে। সংক্রমণের হার নিয়ন্ত্রণে আনতে জেলা পুলিশ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। জরুরী সেবা ব্যতীত পার্শ্ববর্তী জেলা গুলোর সাথে যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ণ বন্দ করে দেওয়া হয়েছে। আর এ জন্য জেলা সীমান্ত সমূহে বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট। ফলে পার্শ্ববর্তী জেলা সমূহ হতে অত্র জেলায় প্রবেশ এবং অত্র জেলা হতে বাহির জেলায় গমন সম্পূর্ণ বন্দ রাখা হয়েছে।

 

এরই ধারাবাহিকতায় আজ শনিবার যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম এই সকল চেকপোস্ট সমূহ সরেজমিনে পরিদর্শন করেন এবং চেকপোস্টে কর্মরত পুলিশ সদস্যদের এই ব্যাপারে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। একই সাথে এই সকল চেকপোস্ট গুলোতে অধিকতর সতর্ক থেকে নিজেদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সঠিক ভাবে পালনের নির্দেশ দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ জাহাংগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, যশোর, জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর, জনাব মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার, “খ” সার্কেল, যশোর, জনাব মোঃ ফিরোজ আহমেদ, অফিসার ইনচার্জ, বাঘারপাড়া থানা, যশোর সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: