1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম

ঠাকুরগাঁও বালিয়াতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২৪৯ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ স্বাধীনতা মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এর ৪৬ তম শাহাদাত বাষিকী ও জাতীয় শোক দিবস -২০২১ উপলে ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়ন আয়োজনে, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রবিবার (১৫ আগস্ট) বিকালে বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানে, বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হবিবর রহমান সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও অধ্যক্ষ জুলফিকার আলী।

এ সময় উপস্থিত ছিলেন, ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান নূর-এ আলম ছিদ্দিকী মুক্তি, ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এস.এম শাওন চৌধুরী, জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক জুয়েল, সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

এ সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও অধ্যক্ষ জুলফিকার আলী, জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বাষিকী উপলক্ষে তিনি বলেন জাতির পিতা সোনার বাংলা করতে চেয়েছিলেন কিন্তুু পারেননি তার রেখে যাওয়া স্বপ্ন বান্তবে আমাদের সকল কে একসাথে কাজ করে যাব।

বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের এর প থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এ শোকাবহ দিনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার পাশাপাশি আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: