1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

মিলান-লোম্বারদিয়ার প্রবীন রাজনীতিবিদ মজিবুর রহমান হারিছের ব্যক্তিগত উদ্যোগে হাজী আবুল হাসেম ফরাজীর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ২৯৭ জন পড়েছেন

ইতালী প্রতিনিধিঃ

ইতালী আওয়ামী লীগের সম্মানিত সভাপতি মোঃ ইদ্রিস ফরাজীর বাবা ফরাজী পরিবারের অভিভাবক হাজী আবুল হাসেম ফরাজী গত শুক্রবার (০৬ আগস্ট) রাত ১০.৩০ মিনিটে বার্ধক্য জনিত করণে ফরাজী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু কালে তিনি ছেলে এবং মেয়ে সহ বহু আত্মীস্বজন রেখে গেছেন।

শুক্রবার (২০ আগস্ট) বাদ জুম্মা ২.৩০ মিনিটে মুসলিম সেন্টার জামে মসজিদ (Via-caval kanti, Milano) এ ইতালী আওয়ামী লীগ মিলান-লোম্বারদিয়া শাখার সন্মানিত সদস্য, দীর্ঘদিনের প্রবীন রাজনীতিবিদ, যার হাত ধরে অনেকেই নেতা হয়েছেন এবং বাংলাদেশ সমিতি মিলান-লোম্বারদিয়ার সভাপতি, মজিবুর রহমান হারিছের ব্যক্তিগত উদ্যোগে ইতালী আওয়ামী লীগের সম্মানিত সভাপতি মোঃ ইদ্রিস ফরাজীর বাবা ফরাজী পরিবারের অভিভাবক, তাঁর শ্রদ্ধেয় খালুজানের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছেন।

ইতালী আওয়ামী লীগ মিলান-লোম্বারদিয়া শাখার সন্মানিত সদস্য এবং বাংলাদেশ সমিতি মিলান-লোম্বারদিয়ার সভাপতি মজিবুর রহমান হারিছ দেশে এবং প্রবাসে বসবাসরত সকলের কাছে প্রিয় খালু জানের জন্যে দোয়া চেয়েছেন এবং তার ব্যক্তিগত উদ্যোগে দোয়া মাহফিলে সকলের উপস্থিতি প্রার্থনা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: