1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন।

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
  • সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৫ জন পড়েছেন

২০২১-২২ অর্থ বছরে খরিপ -২ মৌসুমে মাসকলাই চাষে পুনর্বাসন সহায়তা প্রদানের জন্য দিনাজপুরের ফুলবাড়ীতে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধন করা হয়েছে।

উপজেলার ৭টি ইউনিয়নের ৭০জন ক্ষুদ্র এবং প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে এই বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।প্রতিটি ইউনিয়নে ১০জন করে জনপ্রতি প্রতিটি কৃষককে ৫কেজি মাসকালাই বীজ,৫কেজি এমওপি পটাস ও ১০কেজি ডিএফপি সার বিতরণ করা হয়।

বুধবার সকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বিনামুল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন মঞ্জু রায় চৌধুরী,উপজেলা কৃষি কর্মকর্তা রুম্মান আক্তার,ইউপি চেয়ারম্যান মানিক রতন প্রমুখ।

 

মেহেদী হাসান/ফুলবাড়ী (দিনাজপুর)/ প্রতিদিনের সময়/জা

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: