1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

নাগরপুরে অক্সিজেন সরবরাহ প্লান্টের উদ্বোধন করলেন এমপি টিটু

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ১৯৯ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উচ্চমাত্রার নিরবচ্ছিন্ন অক্সিজেন সরবরাহব্যবস্থা চালু করা হয়েছে। করোনাভাইরাসে আক্রান্তসহ অন্যান্য রোগীর জরুরি প্রয়োজনে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  ২০ টি শয্যা এবং জরুরী বিভাগ সহ  এই কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহব্যবস্থা স্থাপন করা হয়েছে।

শনিবার বিকালে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র কোভিন-১৯ এবং অন্যান্য রোগীদের  জন্য কেন্দ্রীয়  অক্সিজেন সরবরাহ প্লান্ট স্থাপনের উদ্বোধন করেন টাঙ্গাইল -৬(নাগরপুর -দেলদুয়ার)  আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

এ সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.ইকবাল হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ন কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.রোকনুজ্জামান খান,উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মাহবুবুর রহমান সহ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক বৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.রোকনুজ্জামান খান বলেন,  নবস্থাপিত উচ্চমাত্রার কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহ ব্যবস্থার মাধ্যমে  নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাসহ অন্য রোগীদের উচ্চপ্রবাহের জরুরি অক্সিজেনসেবা দেওয়া শুরু হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: