1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে (নাসিক) টানা তৃতীয়বার জয়লাভ করায় আইভীকে অভিনন্দন জানিয়েছেন হাসান ইকবাল

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ১৩৭ জন পড়েছেন

নারায়ণগঞ্জ: নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর হাতেই থাকল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নিয়ন্ত্রণ। সবাইকে তাক লাগিয়ে মেয়র নির্বাচিত হয়ে হ্যাটট্রিক করলেন তিনি।

রোববার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় সব কেন্দ্র থেকে আসা ফলাফলে তিনি বিজয়ী হন। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ।

এক শুভেচ্ছা বার্তায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে (নাসিক) টানা তৃতীয়বার জয়লাভ করায় ডা. সেলিনা হায়াৎ আইভীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল।

ফলাফলে দেখা যাচ্ছে, ১৯২ কেন্দ্রে সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট।

এবার নাসিক নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বী সাতজন প্রার্থী হলেন- খেলাফত মজলিসের এবিএম সিরাজুল মামুন (দেওয়াল ঘড়ি), স্বতন্ত্র থেকে বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার (হাতি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাও. মো. মাছুম বিল্লাহ (হাতপাখ), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন (বটগাছ), বাংলাদেশ কল্যাণ পার্টির মো. রাশেদ ফেরদৌস (হাতঘড়ি), স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া) এবং বাংলদেশ আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভী (নৌকা)।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১৪৮ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ সিটির ২৭টি ওয়ার্ডের প্রায় ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পেয়েছেন। ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে ১৯২টি ভোটকেন্দ্রে ১ হাজার ৩৩৩টি ভোটকক্ষে। এর মধ্যে ৩০টি ভোটকেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে মাঠ প্রশাসন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: