1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

‘ডুয়েট স্থাপত্য সংঘ’ সংগঠনের নতুন নেতৃত্বে সজল আর জাকির

ডুয়েট প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৯৬ জন পড়েছেন

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(ডুয়েট) স্থাপত্য বিভাগের ছাত্রছাত্রীদের প্রানের সংগঠন “ডুয়েট স্থাপত্য সংঘ” ২য় মেয়াদে কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

স্থাপত্য শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের শিল্প ,সাহিত্য ,সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমে দক্ষ করে তোলা ও ভ্রাতৃত্ত্ব বন্ধন আরো মজবুত করার জন্য এই সংগঠন কাজ করে যাচ্ছে।

গত ২৩ ফ্রেব্রুয়ারি ২০২৩ অনুষ্ঠিত হওয়া এই নির্বাচনে সভাপতি ও সাধারন সম্পাদক পদ সহ বিভিন্ন পদে শিক্ষার্থীরা নির্বাচন করেন।নির্বাচনের সার্বিক তত্বাবধানে দ্বায়িত্বে ছিলেন স্থাপত্য বিভাগের ৫র্ম বর্ষে শিক্ষার্থীরা।

 

উক্ত নির্বাচনে ভোট প্রদান করেন স্থাপত্য বিভাগের বর্তমান শিক্ষার্থীরা। দুপুর দুইটা থেকে বিকাল চারটা পর্যন্ত চলে এই ভোট গ্রহণ কার্যক্রম। শিক্ষার্থীরা উৎসব মুখর পরিবেশে ভোট দিয়ে নিজেদের আনন্দঘন মূহুর্ত গুলো সবার সাথে শেয়ার করেন।সন্ধ্যা বেলায় ভোট গননা শেষে নির্বাচন কমিশন বিজয়ী প্রার্থীদের নাম ঘোষনা করেন।

 

নির্বাচনে নিকটতম প্রার্থী থেকে ছয় ভোট বেশি পেয়ে সভাপতি নির্বাচিত হন,স্থাপত্য বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র ‘সজল মজুমদার’ (মোট ভোট ৭৬)।

সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন ৩য় বর্ষের ছাত্র ‘জাকির হোসেন’ তিনি নিকটবর্তী প্রার্থী থেকে ৩৭ ভোটের ব্যবধানে জয়ী হন।(মোট প্রাপ্ত ভোট-৮০)।

এছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হন-

রুবেল রানা(৪র্থ বর্ষ)
হালিমা মাহমুদা কলি(৪র্থ বর্ষ)

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন-

ফারজানা আক্তার(৩য় বর্ষ)
আরাফাত হোসেন (অভি)(৩য় বর্ষ)।

বিজয়ী প্রার্থীদের নাম ঘোষনার পরে তাদের কে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি “তাইবুর রহমান”

বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা প্রক্কালে তিনি বলেন-

“সঠিক গনতন্ত্র চর্চা এবং শিক্ষার্থীদের মধ্যে দেশপ্রেম এবং দায়িত্ববোধ জাগ্রত করার লক্ষ্যেই এই নির্বাচন আয়োজন করা হয়েছে এবং সর্বশেষে তিনি নির্বাচন আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান “।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: