1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১৮৪ জন পড়েছেন
সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি : পুলিশ বাহিনীতে কর্মরত বিভিন্ন সময়ে জন নিরাপত্তা এবং আইনশৃংখলা রক্ষায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে ঠাকুরগাঁওয়ে পুলিশ মেমোরিয়াল ডে পালন করা হয়েছে।
বুধবার (১ মার্চ) ঠাকুরগাঁও জেলা পুলিশ এ দিবসের আয়োজন করেন।
এ দিন সকালে জেলা পুলিশ লাইনস চত্বরে স্থাপিত শহীদ স্মৃতিস্তম্ভে প্রয়াত সকল শহীদ পুলিশ সদস্যের স্মরণে পুষ্পার্ঘ অর্পণ করে সম্মান জানান জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সহ শহীদ পরিবারের সদস্যরা।
পরে পুলিশ লাইনস অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন,  পুলিশ লাইনসের কমাড্যান্ট (এসপি) নাসির উদ্দীন যুবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) মিথুন সরকার, ঠাকুরগাঁও সদর থানার ওসি মো. কামাল হোসেন, ভূল্লী থানার ওসি একেএম আতিকুর রহমান সহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা।
পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন,  দেশের অভ্যন্তরিন নিরাপত্তা বিধান, আইনশৃঙ্খলা ও জনগণের জানমাল রক্ষার মত ঝুকিপূর্ণ দায়িত্বপালন করেন পুলিশ সদস্যরা। দেশের যেকোনো প্রয়োজন ও সংকটে নিজের জীবন উৎসর্গ করতেও দ্বিধাবোধ করেন না।  কর্তব্য পালনকালে অনেক পুলিশ সদস্য আহত ও নিহত হন। তাদের আত্মত্যাগে মহান দৃষ্টান্ত পুলিশ বাহিনীর জন্য গৌরব ও সম্মানের।  যেসব পুলিশ সদস্য দেশের জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন তাদের প্রতি শ্রদ্ধা জানাই।
এছাড়া নিহত পুলিশ সদস্যের পরিবারের সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।
এসময় নিহত পুলিশ সদস্যের পরিবারকে নগদ অর্থসহ সম্মাননা প্রদান করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: