1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

আওয়ামী লীগ উন্নয়নের সরকার -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১৯৭ জন পড়েছেন
প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার। কারণ আওয়ামী লীগের উন্নয়নগুলো দৃশ্যমান। বর্তমান আওয়ামী লীগ সরকার জনগণের জন্যই কাজ করে যাচ্ছি। যাতে মানুষজন স্বাভাবিক ও সুন্দরভাবে জীবনযাপন করতে পারে।
বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের খড়িবাড়ি হাজীপাড়া এলাকায় ৫ কোটি ২৬ লক্ষ ৪৪ হাজার ৯৬৮ টাকা ব্যয়ে ৯০ দশমিক ১০ মিটার একটি ব্রীজের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রমেশ চন্দ্র সেন বলেন,  বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন অবস্থায় দেশের কি উন্নয়ন হয়েছিল তা আপনারা নিশ্চয়ই দেখেছেন। আর আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকে দেশের কি উন্নয়ন হয়েছে তা আপনাদের সামনে দৃশ্যমান। প্রত্যেকটি সেক্টরে সরকার ব্যাপক উন্নয়ন করেছে।
তিনি বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। খুব অল্প সময়ের মধ্যে বাংলাদেশ একটি স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। তাই এই সরকারের সাথে থাকার জন্য আহবান জানাচ্ছি।
তিনি বলেন,  বিএনপি-জামায়াত ক্ষমতায় এসেছিল দেশের অর্থ লুটপাট করার জন্য। তারা উন্নয়নের কথা বলে দেশের টাকা বিদেশে পাচার করেছে। জনগণের সাথে তারা প্রতারণা করেছে। আর এখন আওয়ামী লীগের চলমান উন্নয়নের যাত্রা ব্যাহত করার জন্য ওই বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে।
ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহবান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ ঝাঁ এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়।
এছাড়াও বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন,  ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো,  সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, ঠাকুরগাঁও জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী শাহারুল আলম মন্ডল, এলজিইডির উপজেলা প্রকৌশলী আব্দুল কাদের, জেলা কৃষক লীগের সভাপতি পবারুল ইসলাম, রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু,  রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: