1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস-২৪ উদযাপন

ঠাকুরগাঁওয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্যানিটারী ন্যাপকিন ও স্কুল ব্যাগ বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১৯৮ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে এডিপির বরাদ্দ হতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে স্যানিটারী ন্যাপকিন ও স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের বাস্তবায়নে শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে স্যানিটারী ন্যাপকিন ও স্কুল ব্যাগ বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে এসব সামগ্রী বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো।
এসময় সদর উপজেলা পরিষদের নির্বহী অফিসার আবু তাহের মোহাম্মদ সামসুজ্জামান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ,  আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন সহ উপজেলা পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মকতারা উপস্থিত ছিলেন।
প্রায় দুই হাজার ৬শ স্যানিটারী ন্যাপকিন ও ৩ শ স্কুলে শিক্ষার্থীদের জন স্কুল ব্যাগ ছাড়াও বিদ্যালয়গুলোতে ৬০টি সিলিং ফ্যান, অতি দরিদ্র পরিবারের মাঝে ২শ টিউবওয়েল বিতরণ করা হয়েছে।  এছাড়াও প্রান্তিক কৃষকদের মাঝে স্প্রে মেশিন ও সার বিতরণ করা হয়েছে।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের উদ্দেশ্য হলো শতভাগ সেবা নিশ্চিত করা।  তারই লক্ষ্যে  উপজেলা পরিষদের মাধ্যমে মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমরা কাজ করে যাচ্ছি। সুষ্ঠু ভাবে সকল ধরনের বরাদ্দ জনগণের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: