1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী রাজশাহীতে জাতীয় আইনগত সহায়তা দিবস-২৪ উদযাপন

ঠাকুরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধার মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ১৩৬ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানায় ট্রেনে কাটা পড়ে রহিমা খাতুন (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত রহিমা খাতুন ১ নং রুহিয়া ইউনিয়নের ফরিদপুর গ্রামের মৃত দারাজউদ্দীনের স্ত্রী।

বুধবার (২১ জুন) দুপুর ১২ টার সময় রুহিয়া থানাধীন সালেহীয়া দারুসুন্নাত ফাজিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকা গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি রুহিয়া সালেহীয়া দারুসুন্নাত এলাকায় আসলে ট্রেনের ধাক্কায় রেল লাইনে কাটা পড়ে রহিমা খাতুন। এতে বৃদ্ধা রহিমা খাতুনের মাথা কাটা যায় স্থানীয়রা চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। পরে রুহিয়া থানা পুলিশ এসে নিহতের বাড়ি গিয়ে মরদেহ প্রাথমিক সুরতহাল করে।

ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যুর বিষয় রুহিয়া রেলওয়ে স্টেশন মাস্টার মোশাররফ হোসেন বলেন ট্রেনে কাটা পড়ে রহিমা খাতুন নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে খবর শুনেছি এবং রুহিয়া থানা পুলিশ ঘটনা স্থলে গিয়েছেন।

দিনাজপুর রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ মৃধা বলেন, বিষয়টি জানা মাত্রই মরদেহ উদ্ধারের জন্য জিআরপি পুলিশ পাঠানো হয়েছে । পরে আইন অনুযায়ী বাকি কাজ সম্পন্ন করে মরদেহ হস্তান্তর করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: