1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

কি আছে সেই তালিকায় ! যা সংবাদ কর্মীকে দিতে গড়িমসি উপজেলা প্রশাসনের

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ১২৯ জন পড়েছেন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলার তানোর উপজেলায় গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের (টিআর) আওতাধীন ২০২২-২৩ অর্থবছরের অনুদান নিয়ে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে  ; এদিকে তালিকা দিতে অস্বীকৃতি জানাচ্ছেন প্রকল্প কর্মকর্তা (পিআইও)।

সূত্রমতে অভিযোগ উঠেছে, ২০২২-২৩ অর্থবছরের গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতাধীন (টিআর) তালিকায় থাকা বেশ কিছু ভুয়া নাম ব্যবহার করে প্রকল্প কর্মকর্তা তরিকুল ইসলাম ও সংশ্লিষ্টরা সরকার প্রদত্ত টাকা নিজেদের মধ্যে ভাগ ভাটোয়ারা করে নিয়েছেন। এছাড়াও বিভিন্ন সমিতি ও প্রতিষ্ঠান প্রধানদের সাথে আঁতায়াত করে সেখানেও বসিয়েছেন অর্ধেক ভাগ।

বিষয়টি নিয়ে একাধিক সংবাদমাধ্যমকর্মী তানোর উপজেলার প্রকল্প কর্মকর্তা (পিআইও) তরিকুল ইসলাম’র কাছে টিআর এর তালিকা চাইলে তিনি দিতে অস্বীকৃতি জানান। কেন দেবেন না জানতে চাইলে তিনি বলেন ইউএনও স্যারের পারমিশন ছাড়া তালিকা দিতে পারবো না।

এদিকে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: বিল্লাল হোসেন’কে অফিসে না পেয়ে তাঁর সরকারি মুঠোফোনে কল দিলে তিনি বলেন দরখাস্ত দিতে হবে। পরে সরকারি ইমেইল এ দরখাস্ত দিলে তিনি বলেন পিআইও সাহেবকে বলে দিয়েছি, তার কাছে গেলেই পাবেন। এদিকে বারংবার ফোন দিলেও ফোন রিসিভ করছেন না পিআইও তরিকুল। পরে স্থানীয় প্রতিনিধি তার কাছে গেলে তিনি আজ না কাল এবং মিটিং সহ বিভিন্ন বাহানা দিয়ে ঘোরাচ্ছেন ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: