1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হলেন হলেন মোঃ মহিন উদ্দিন (দুলাল)

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ১৬৮ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

 

 

 

 

 

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি পদে মনোনয়ন পেলেন মোঃ মহিন উদ্দিন (দুলাল) । ছোটকাল থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করে যাচ্ছেন দেশে-বিদেশে এই মোঃ মহিন উদ্দিন (দুলাল)।

 

 

 

 

 

 

 

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মো. জাফর ইকবাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে এ মনোনয়ন দেওয়া হয়।

 

 

 

 

 

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়- বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির এক সভার সিদ্ধান্ত মোতাবেক জামাত বিএনপি’র আতঙ্ক ও তৃণমূল থেকে উঠে আসা বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ আওয়ামী লীগ করে আসা জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী মোঃ মহিন উদ্দিন দুলাল’কে নির্বাচিত করা হলো। উনাকে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা আশা করি আপনার দক্ষতা ও সুদৃঢ় নেতৃত্ব মুজিব আদর্শ বিকাশে আরো সহায়ক হবে।

 

 

 

 

 

 

 

নতুন দায়িত্ব পাওয়ার পর মোঃ মহিন উদ্দিন (দুলাল) বলেন, এ অর্জন শুধু আমার নয়। এ অর্জন সারা সবার। আজকে আমাকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যে পদে মনোনীত করা হয়েছে আমি এর জন্য সকলের প্রতি কৃতজ্ঞ। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: