1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

‘বাংলাদেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার আসবে না’ -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৭৫১ জন পড়েছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, এই দেশে আর কখনো তত্ত্বাবধায়ক সরকার আসবে না। কারণ তত্ত্বাবধায়ক সরকারের বিষয়টি দেশের সংবিধান থেকেই বাতিল করা হয়েছে। অতএব বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সুষ্ঠু নির্বাচন হবে।
রবিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মাতৃগাঁও ইক্ষু সেন্টার থেকে রসুলপুর শিবগঞ্জ পর্যন্ত ২৭০০ মিটার সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন শেষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
ঠাকুরগাঁও এলজিইডির তত্ত্বাবধানে ওই রাস্তা পাকাকরণ কাজে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে দুই কোটি ৯৫ লক্ষ ৬৮ হাজার ১৭৯ টাকা।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, মির্জ ফখরুল সবসময় মিথ্যাচার করেন। তার কাজই হলো দেশের মানুষকে বিভ্রান্ত করা। তারা চায় দেশের শান্ত পরিবেশ অশান্ত হয়ে উঠুক।  কিন্তু এই দেশে তাদের এসব অপকর্ম রুখে দিবে জনগণ।
তিনি বলেন,  গত জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে মির্জ ফখরুল পরাজিত হয়েছিল ; সেদিন সকালে সাংবাদিকদের মির্জ ফখরুল বলেছিল ভোট সুষ্ঠু ও সুন্দর পরিবেশে হচ্ছে। এরপর সন্ধ্যায় ফখরুল বলল এই ভোট তিনি মানেন না। তাহলে আপনারাই বলুন মির্জ ফখরুল কেমন মানুষ। এতেই প্রমাণ হয় মির্জ ফখরুল মিথ্যাচার করেন।
রমেশ চন্দ্র সেন বলেন, ২৪ সালের শুরুর দিকে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।  এই নির্বাচনকে বানচাল করার জন্য দেশে ঐ বিএনপি-জামায়াত আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাই আসুন সকলে ঐক্যবদ্ধ হয়ে তাদের ষড়যন্ত্রে দাঁত ভাঙা জবাব দেবো।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,  ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন,  সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো,  সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আব্দুল কাদের,  মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহাগ হোসেন প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: