1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১৫৯ জন পড়েছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি : দেশের অগ্রযাত্রায় শিক্ষার্থীরাই অগ্রণী ভূমিকা পালন করে। সেজন্য আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। তাই স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদেরই এগিয়ে আসতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।
মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও শহরের সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের উর্ধ্বমুখী সম্প্রসারিত দ্বিতীয় ও তৃতীয় তলা ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ঠাকুরগাঁও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৮০ লক্ষ টাকা ব্যয়ে সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্প্রসারিত দ্বিতীয় ও তৃতীয় তলা ভবনের কাজ শেষ করা হয়।
সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, পড়ালেখাসহ সব কাজে শিক্ষার্থীদের স্মার্ট হতে হবে। তাহলেই স্মার্ট বাংলাদেশ বাস্তবে রূপ পাবে। সেইসাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণ হবে।
তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্মার্ট বাংলাদেশের মন্ত্র দিয়েছেন, তাতে গ্রেগরিয়ানরা সর্বাগ্রে এগিয়ে থাকবে।  প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় বর্তমানে দেশের প্রত্যন্ত অঞ্চল বলে কিছু নেই। আমরা এখন খুব সহজেই দেশের যেকোনও অঞ্চলের সঙ্গে সহজে যোগাযোগ করতে পারি। আমরা চাই, শিক্ষাব্যবস্থায় রূপান্তর আনতে, আর সে পথেই হাঁটছি।
রমেশ চন্দ্র সেন বলেন, চলমান উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকার ছাড়া বিকল্প নেই।  তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলে মিলে আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করব।
এছাড়াও যে কোন ধরনের ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।
সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটোর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,  ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী,  ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন,  সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল,  কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য রত্না সিনহা, ঠাকুরগাঁও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মেহেদী ইকবাল, সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপেন্দ্র নাথ ঝাঁ প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: