1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই জনগণ নৌকায় ভোট দিবে -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ১৮৫ জন পড়েছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, আমি বিশ্বাস করি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিবে জনগণ।  কারণ জনগণ উন্নয়ন চায়, আর আওয়ামী লীগও উন্নয়নে বিশ্বাসী।
শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানা এলাকার মন্ডলাদাম নেছারিয়া দাখিল মাদরাসার চারতলা ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
এরআগে রুহিয়া বালিকা উচ্চবিদ্যালয়ের একতলা বিশিষ্ট ভবনের উদ্বোধন করেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
ঠাকুরগাঁও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে দুই কোটি ৯৩ লক্ষ টাকা ব্যয়ে মন্ডলাদাম নেছারিয়া দাখিল মাদরাসার চারতলা ভবনের নির্মান সম্পন্ন করা হয়। এছাড়াও ৮০ লক্ষ টাকা ব্যয়ে রুহিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের একতলা বিশিষ্ট ভবনের নির্মান কাজ সম্পন্ন করা হয়।
সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, রুহিয়ার জনগণের প্রাণের দাবি ছিল থানা স্থাপন। আমার রুহিয়া অঞ্চলে রুহিয়া থানা স্থাপন করে দিয়েছি। এখন আমাদের লক্ষ্য হলো এই থানা এলাকাকে উপজেলাতে রূপান্তরিত করা।  সে লক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি।  কথা দিয়ে যাচ্ছি আপনারা যদি নৌকায় ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনেন তাহলে আগামীতে এই রুহিয়া থানা উপজেলাতে পরিণত হবে।
তিনি বলেন,  এখন থেকে ১৫ বছর আগের কথা যদি চিন্তা করেন তাহলে নিশ্চয়ই বুঝতে পারছে তখন আমাদের ঠাকুরগাঁও এর কি অবস্থা ছিল। ওই বিএনপি-জামায়াতের লোকজন তথা মির্জা ফখরুল আপনাদের জীবন মানোন্নয়নের অনেক প্রতিশ্রুতি দিয়েছিল, কিন্তু তারা কি এই অঞ্চলের মানুষের জীবন মানোন্নয়নে কাজ করেছে? করে নাই; তারা জনগণের সাথে প্রতারণা করেছে। আর এখনকার বাংলাদেশ দেখুন তাহলে সবকিছু বুঝতে পারবেন।
রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে দেশের উন্নয়ন করার জন্য এবং দেশের মানুষের জীবন মানোন্নয়ন করার জন্য। আমার দেশের উন্নয়নের পাশাপাশি মানুষের ভাগ্যের পরিবর্তন করেছি।
তিনি বলেন, তাই আসুন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনি; সেই সাথে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করি।
মন্ডলাদাম নেছারিয়া দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নাজিম উদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,  ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো,  সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার,  রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, রুহিয়া পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম,  সাধারণ সম্পাদক নূর ইসলাম নুরু, ১নং রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক বাবু, ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সেন প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: