1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

বাংলাদেশে একমাত্র আওয়ামী লীগই হলো উন্নয়নের দল এমপি রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৪২ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশে আওয়ামী ছাড়া কোন দল নেই যে দল দেশের উন্নয়ন করতে পারে। একমাত্র আওয়ামী লীগই হলো উন্নয়নের দল। সকলেই আওয়ামী লীগের সঙ্গে থাকবেন।

সোমবার (৩১ জুলাই ) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ী মিল পাড়া হইতে হীরার ধাম পর্যন্ত রাস্তা পাকাকরণ উদ্বোধন শেষে আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ঠাকুরগাঁও এলজিইডির তত্ত্বাবধানে ওই রাস্তা পাকাকরণ কাজে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৮ লক্ষ ১৫ হাজার ৭৮৫ টাকা।

রমেশ চন্দ্র সেন বলেন, ক্ষমতায় থাকাকালীন অবস্থায় উন্নয়নের কথা বলে বিএনপি দেশের অর্থ-সম্পদ লুন্ঠন করেছে। এ কারণে বিএনপি দূর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। আর আওয়ামী লীগ জনগণের কল্যাণে উন্নয়ন করে যাচ্ছে। আমাদের উন্নয়নগুলো জনগণের সামনে দৃশ্যমান। আমরা চাই বাংলাদেশের জনগণ সুন্দর ভাবে জীবনযাপন করতে পারে। সে লক্ষ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুরো বাংলাদেশে উন্নয়নের কাজ চলমান রয়েছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত একটি উশৃংখল রাজনৈতিক দল। তাদের কাজই হচ্ছে বাংলাদেশের শান্তিপূর্ণ পরিবেশকে অস্থিতিশীল করা। এদের বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে। যাতে করে বিএনপি-জামায়াত দেশের শান্তিপূর্ণ পরিবেশ কোনভাবেই নষ্ট করতে না পারে।

আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুবাধ চন্দ্র সেনের সভাপতিত্বে অন্যানের বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড ফজলুল হক, ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড অরুণাংশু দত্ত টিটো, জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মোশারুল ইসলাম সরকার, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহারুল আলম, ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল উদ্দীন, আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান, দেবীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শচীন্দ্রনাথ বর্মন প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: