1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ

রোম মহানগর আওয়ামী লীগের আয়োজনে শেখ কামালের জন্মবার্ষিকী

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৪৫ জন পড়েছেন

রোম মহানগর আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিল বন্দুকসি’র পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল।

 

ইতালি আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সংগঠনের সহ-সভাপতি আল মাহমুদ রফিক ও হাজী সুইটের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের হাবিব চৌধুরী, হাদিউল ইসলাম হাদী ও আবু তাহের, হাবিব মকদম, বাবু ঢালী, মহিলা আওয়ামী লীগের সভাপতি উম্মে হানি চৌধুরী ও সাধারণ সম্পাদক নয়না আহমেদ।

 

এসময় শেখ কামালের বর্ণাঢ্য জীবনী নিয়ে আলোকপাত করে বলেন, বহুমাত্রিক প্রতিভার অধিকারী শেখ কামাল তার মেধা ও রুচির প্রয়োগ ঘটিয়ে তরুণ প্রজন্মকে সুন্দর ও সম্ভাবনার পথ দেখিয়ে ছিলেন।

 

এছাড়াও সভার প্রধান অতিথি বলেন, ইদ্রিস ফরাজী ও হাসান ইকবালের নেতৃত্বে ইতালি আওয়ামী লীগের কমিটি এখনো বহাল রয়েছে। রোম মহানগর আওয়ামী লীগও তার সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ বিষয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান তিনি।

 

সভা থেকে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করার অঙ্গীকারবদ্ধ হোন।

 

আলোচনা সভায় রোম মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শাহজালাল মাদবর, রুকনুজ্জামান সম্রাট, সরোয়ার হোসেন ও লোকমান মাদবর সহ যুবলীগ, ছাত্রলীগ এবং বঙ্গবন্ধু আদর্শের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: