1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৩২ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে বিভিন্ন আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়।

মঙ্গলবার জেলা প্রশাসন, আ’লীগ, আ’লীগের সহযোগি অঙ্গ সংগঠন, ঠাকুরগাঁও প্রেসক্লাব সহ বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়।

দিবসের শুরুতেই আ’লীগ, বিচার বিভাগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন পৃথকভাবে শোক র‌্যালি বের করে জেলা পরিষদ ডাক বাংলোয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করে।

এ সময় আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, সিনিয়র জেলা ও দায়রা জজ মামুনুর রশিদ, জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান, পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকসহ বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। পরে জেলা পরিষদ অডিটরিয়াম (বিডি হল) এ জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক মোঃমাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদর, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার জাকির হোসেন ইমন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এছাড়াও অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তরের ঋনের চেক বিতরন করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: