1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

ঠাকুরগাঁওয়ে বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৮ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: দীর্ঘ ১১ বছর পর জাঁকজমকপূর্ণ, উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে শনিবার ভূল্লী ডিগ্রী কলেজ মাঠে বালিয়া ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ত্রিবার্ষিক সম্মেলনে বালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি আব্দুল মজিদ আপেল।

গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল হক চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার।

ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহম্মেদ রিংকু চৌধুরী, বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নূর এ আলম সিদ্দিকী মুক্তি এছাড়াও আওয়ামীগের অন্যান্য সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।

উক্ত সম্মেলনে ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, ২০২৩ সালের নির্বাচনে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমাদের দেশনেত্রী শেখ হাসিনার হাতকে প্রসারিত করার জন্য কাজ করে যেতে হবে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবশীষ দত্ত সমীর জানান, উন্নয়নের জন্য নৌকা প্রতীকের বিকল্প কিছু নেই। দেশের সকল অপশক্তিকে উপেক্ষা করে মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমাদের কাজ করে যেতে হবে।

উক্ত ত্রিবার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামী যুবলীগ জেলা-উপজেলা পর্যায়ের আ’লীগ ও ইউনিয়ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ভোটের মাধ্যমে ৫ নং বালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত হক নুরে আলম ও সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র রায়কে জয়ী ঘোষণা করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: