1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে কুমারপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের ভূল্লী থানার কুমারপুর উচ্চ বিদ্যালয়ে ২০২৪-সালের এসএসসি পরীক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়ন ও ভাল ফলাফলের জন্য করনীয় বিষয়ে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সমন্বয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সভাপতি তার বক্তব্যে আসন্ন ২০২৪ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের ভাল ফলাফলের জন্য শিক্ষার্থীদের কঠোর পরিশ্রমের পাশাপাশি শিক্ষকদের ও অভিভাবকদের সজাগ দৃষ্টি রাখার আহবান জানান। বেশি করে ভুমিকা রাখার আহবান জানান। আগামী ৪ মাস শিক্ষার্থীদের মোবাইল ফোন থেকে সম্পর্ক ছিন্ন করে বইয়ে মনোযোগী হলে ভাল ফলাফল করা সম্ভব বলে প্রত্যয় ব্যক্ত করেন।

কুমারপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ইলিয়াস আলী, বিদ্যালয় এর অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মনোরঞ্জন বর্মন, কাচারী বাজার উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, খোশবাজার এসডি কামিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত সাবেক অধ্যাপক তমিজউদ্দিন আহমেদ, বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হবিবর রহমান, সাবেক ইউপি সদস্য মাসুদ, ভূল্লী প্রেসক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক বাপ্পী,  সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: