1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ‘২৮ অক্টোবর’

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৯৬ জন পড়েছেন
smart

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি : চলতি মাসের ২৮ অক্টোবর ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শনিবার বিকেলে ঠাকুরগাঁও শহরের টিএফসি চাইনিজ রেষ্টুরেন্টে কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আওয়ালের সভাপতিত্বে নির্বাহী কমিটির সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সহ-সভাপতি তারেক হোসেন, সাংগঠনিক সম্পাদক জুনাইদ কবির, দপ্তর সম্পাদক জুয়েল ইসলাম শান্ত, অর্থ সম্পাদক নাহিদ রেজা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসিফ জামান, ক্রীড়া সম্পাদক সুজন আলী, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রহিম শুভ, নির্বাহী কমিটির সদস্য রহিম উল আলম খোকন, মাজেদুর রহমান মাজেদ প্রমুখ।

সভায় নির্বাহী কমিটির সকল সদস্যদের মতামতের ভিত্তিতে চলতি মাসের ২৮ অক্টোবর ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়।

নির্বাচন পরিচালনার জন্য তিন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটিতে রয়েছেন বর্তমান কমিটির সহ-সভাপতি তারেক হোসেন, নির্বাহী সদস্য মাজেদুর রহমান মাজেদ ও সাধারণ সদস্য রাশেদুজ্জামান সাজু।

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সংগঠনের সভাপতি আব্দুল আওয়াল বলেন, নির্বাহী কমিটির সিদ্ধান্ত মতে নির্বাচন তারিখ নির্ধারণ করা হয়েছে। আশা করি সুন্দর পরিবেশে নির্বাচনের মাধ্যমে নেতৃত্ব নির্বাচিত হবে।

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ বলেন, গঠনতান্ত্রিক প্রক্রিয়ায় সংগঠনের নির্বাচন পরিচালিত হয়ে আসছে। এবারও তার ব্যতিক্রম হবে না; গঠনতন্ত্র অনুযায়ী ভোট গ্রহণ হবে। সংগঠনের ভোটাররা তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নেতৃত্ব নির্বাচিত করবে। যারাই নেতৃত্বে আসুক আশা করি তারা সাংবাদিকদের অধিকার নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: