1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

দেশের স্বার্থে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে-টিটো দত্ত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৬১ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি \ দেশ ও জনগণের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে হবে বলে জানিয়েছেন ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.অরুনাংশু দত্ত টিটো।

বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে সামাজিক নিরাপত্তা ও সরকারের উন্নয়ন নিয়ে এক জনসভায় তিনি একথা বলেন।

তিনি বলেন,সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। কারণ শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় এসে দেশকে জঙ্গি,সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করে বিশ্বে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। মধ্যম আয়ের দেশে থেকে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে যেতে প্রধানমন্ত্রী দিনরাত নিরলসভাবে কাজ করে চলছেন।

এসময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবলু,সাধারণ সম্পাদক দীপক কুমারা রায় সহ স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: