1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ ঠাকুরগাঁও উপজেলার চেয়ারম্যান প্রার্থী তুষারকে টাকার মালা উপহার ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে- টিটো দত্ত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৯৪ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও: আগামী নির্বাচনের জন্য নৌকার পক্ষে লোকদের চাঙ্গা করে ঐক্যবদ্ধ রাখতে হবে বলে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড.অরুনাংশু দত্ত টিটো।

বুধবার ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে আওয়ামী লীগের ৪নং ওয়ার্ড কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশ দেন।

তিনি আরো বলেন, দেশে অনেক ষড়যন্ত্র চলছে। স্বাধীনতার বিপক্ষের শক্তিসহ বিএনপি কিন্তু এদেশে শান্তিপূর্ণ নির্বাচন দেখতে চায় না। তারা চায় ষড়যন্ত্রের মাধ্যমে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে। কিন্তু তাদের সেই স্বপ্ন এদেশে কোনদিনও বাস্তবায়িত হবে না যতোদিন আওয়ামী লীগের দেশপ্রমিক ভাই-বোনেরা রয়েছে। আওয়ামী লীগের কর্মীরা কোন ষড়যন্ত্রকে ভয় পায় না।

নেতাকর্মীদের উদ্দেশ্যে টিটো দত্ত বলেন, আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করতে হবে। শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। কারণ দেশের উন্নয়ন তার হাত দিয়েই সম্ভব। জনগনকে বুঝাতে হবে শেখ হাসিনার উন্নয়ন বিষয়ে। সেই সাথে আগামী নির্বাচনে নৌকাকে ভোট দেয়ার কথা বলতে হবে।
তিনি আরোও বলেন, এখন বিএনপি জামায়াত হরতাল অবরোধ দিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায়; কিন্তু দেখুন জনগণ হরতাল, অবরোধ মানে না। সাধারণ জনগণ হরতাল অবরোধ প্রত্যাখান করেছে। কারণ দেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়।

দেশের শান্তি বজায় রাখতে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান টিটো দত্ত।

ওয়ার্ড কমিটির বর্ধিত সভায় ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রঞ্জিত রায় সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ইউসুফ সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অধ্যক্ষ জুলফিকার আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অষোক দাস, জেলা কৃষক লীগের সভাপতি পবারুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুবোধ চন্দ্র সেন, সহ-সভাপতি ও চেয়ারম্যান আতিকুর রহমান, সাধারণ সম্পাদক শচীন্দ্রনাথ বর্মন, সহ-সভাপতি প্রদীপ কুমার সেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: