1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

আ.লীগের মনোনয়ন পাওয়ায় সুজনকে ফুলেল শুভেচ্ছা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ২২৪ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি \ ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের (নৌকা) মনোনয়ন পাওয়ায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নৌকার মাঝি অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজনকে ফুলেল শুভেচ্ছা দিয়েছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগ সহ সর্বস্থরের মানুষ।

সোমবার রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীরা ও সাধারণ মানুষ উপস্থিত হয়ে ফুলেল মালা দিয়ে বরণ করে নিয়েছে সুজনকে।

এর আগে সৈয়দপুর বিমানবন্দরে ঠাকুরগাঁও-২ আসনের নৌকার মাঝিকে বরণ করতে নিজ আসনের প্রায় ২শ মোটরসাইকেল নিয়ে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সৈয়দপুর বিমানবন্দরে গিয়ে শেষ হয়। পরে মিছিলটি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে নেতাকর্মীদের সাথে নিয়ে জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সুজন।

এসময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুবুর রহমান বাবলু,সহ-সভাপতি খোকন সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবন্দের সাথে সর্বস্থরের মানুষ মাজহারুল ইসলাম সুজনকে ফুল দিয়ে বরণ করে নেয়।

ঠাকুরগাঁও-২ আসনের নৌকার প্রার্থী অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেন, জনগণের জন্য পদ্মা সেতু ও রেল সহ কতো কিছু উপহার দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ দেশের জন্য,মানুষের জন্য কাজ করে। একমাত্র নৌকায় ভোট দিলেই এসব উন্নয়ন সম্ভব। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই,কারণ তিনি আমার উপর আস্থা রেখেছেন। আশা করি সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আবারো ঠাকুরগাঁও-২ আসনটি নৌকাকে বিপুল ভোটে বিজয় করে নেত্রীকে উপহার দিবো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: