1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

ঠাকুরগাঁও বিমানবন্দর ও মেডিকেল কলেজ করে দেওয়া হবে -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৬১ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার প্রার্থী রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁওয়ে কৃষি ভিত্তিক ইপিজেড, বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, ফুড প্রসেসিংজোন সহ মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করার পরপরই ঠাকুরগাঁও বিমানবন্দর ও মেডিকেল কলেজ করে দেওয়া হবে। এগুলো বাস্তবায়ন করা হলে ঠাকুরগাঁও হবে আধুনিক ও উন্নত। এগুলো বাস্তবায়ন আমি করবই। আপনারা এসব কাজগুলো বাস্তবায়ন করার জন্য নৌকায় ভোট দিন।

রবিবার বিকেলে (৩১ ডিসেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আব্দুর রশিদ ডিগ্রি কলেজ মাঠের নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ যা কথা দেয় তা বাস্তবায়ন করে। দীর্ঘ ১৫ বছরে বাংলাদেশকে আমরা উন্নয়নশীল দেশে পরিণত করেছি। এখন আমাদের লক্ষ্য হলো স্মার্ট দেশে রূপান্তর করা। স্মার্ট বাংলাদেশ আওয়ামী লীগ সরকারই করবে। আপনারা আমাদের সঙ্গে থাকুন।

উন্নয়নের সরকার আওয়ামী লীগ মন্তব্য করে রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে দেশের উন্নয়ন হয়েছে। আর ঐ বিএনপি জামায়াত যখন ক্ষমতায় ছিল তারা দেশকে ধ্বংস করে দিয়েছে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইলে আওয়ামী লীগ সরকার গঠন করতে হবে।

জনসভায় উপস্থিত সকলের কাছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান প্রবীণ আওয়ামী লীগ নেতা রমেশ চন্দ্র সেন।

আকচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী তুষারের সঞ্চালনায় জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আ.স.ম গোলাম ফারুক রুবেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল ওয়াফু তপু, সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রশিদ, আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, জেলা পরিষদের সদস্য আফসানা আক্তার সহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: