1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

আধুনিক ঠাকুরগাঁও গড়ার জন্য সকলের সহযোগিতা চাই: রমেশ চন্দ্র সেন 

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
  • ১১১ জন পড়েছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে নৌকা মার্কার সংসদ সদস্য প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, আধুনিক ঠাকুরগাঁও গড়ার জন্য সকলের সহযোগিতা চাই। সকলকে নিয়েই আমি ঠাকুরগাঁও সদর উপজেলা আধুনিক ও স্মার্ট হিসেবে গড়ে তুলতে চাই। তাই আসুন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিবেন এবং আমাকে পূণরায় এমপি নির্বাচন করে আধুনিক ঠাকুরগাঁও গড়ার সুযোগ করে দিবেন।
বুধবার বিকেলে (৩ ডিসেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকার নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জনসভায় নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন বলেন,  বিগত ১৫ বছরে সারা বাংলাদেশের মত করেই ঠাকুরগাঁও সদর আসনের উন্নয়ন করা হয়েছে।  অবহেলিত ঠাকুরগাঁও কে আমরা সুন্দর ভাবে উন্নয়নের মাধ্যমে সাজিয়ে তুলেছি। আমরা ঠাকুরগাঁও সদর আসনকে উন্নত, স্মার্ট ও আধুনিক ঠাকুরগাঁও হিসেবে গড়ে তুলবো।
তিনি বলেন, আমি বিশ্বাস করি আপনারা সকলে উন্নয়নের পক্ষে আছেন। আপনারাও চান দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকুক। আসুন উন্নয়নের জন্য সকলেই নৌকা মার্কার পক্ষে থাকি।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলের কাছে নৌকা মার্কায় ভোট চাওয়ার পাশাপাশি রমেশ চন্দ্র সেন বলেন,  আপনারা সকলেই পরিবার ও প্রতিবেশি সকলকেই সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে আসবেন এবং উৎসবমুখর পরিবেশে আপনারা ভোট প্রদান করবেন।  আপনাদের মূল্যবান ভোট উন্নয়নের মার্কা নৌকায় পক্ষেই হোক।
জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ দেবেশ চন্দ্র শর্মার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়ের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন,  ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম গোলাম ফারুক রুবেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সহ-সভাপতি অশোক কুমার দাস, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, সাবেক ছাত্রনেতা কামরুল হাসান খোকন, জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাউদ্দিন আলাল, জগন্নাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রায়হান কবির প্রমূখ।
এদিকে সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার সেনুয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত স্থানীয় মঙ্গলু মার্কেটের নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌকার মাঝি সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।  সভায় তিনি সকলের কাছে নৌকা মার্কায় ভোট চান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: