1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার

গান্না ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৪১৯ জন পড়েছেন

মামুন সোহাগ, ঝিনাইদহঃ
ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের ৫’শ দরিদ্র পরিবারের মাঝে চাল-ডাল সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সরকারি এবং স্থানীয় ব্যক্তিবর্গের সহায়তায় সকল ওয়ার্ডে অসহায়, দরিদ্র ও দিনমুজুরদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২রা এপ্রিল (বৃহস্পতিবার) সকালে ইউনিয়ন পরিষদ থেকে প্যাকিং শেষ করে তারপর শুরু হয় এ খাদ্য সামগ্রী বিতরণ। সরকার প্রেরিত অর্থে ব্যবস্থা হয়েছে ২০০ প্যাকেট, জে এইস পার্সেল কুরিয়ার প্রোপাইটর ১০০ প্যাকেট, চেয়ারম্যান এবং অন্যান্যদের মাধ্যমে ব্যবস্থা হয়েছে আরো ২০০ প্যাকেট খাদ্যসামগ্রী।

সে সময়, খাদ্যসামগ্রীর মধ্যে ১০ কেজি করে চাল, ৫০০ গ্রাম ডাল, ১ প্যাকেট লবন , ১ লিটার তেল এবং ৫০০ গ্রাম ডিটারজেন্ট পাউডার দেওয়া হয়। সরেজমিনে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন গান্না ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন মালিতা, জে এইস পার্সেল কুরিয়ার সার্ভিসের প্রোপাইটর জাহিদ হোসেন, স্বেচ্ছাসেবী সংগঠন গান্না ইউনিয়ন বিচিত্রার সভাপতি মাসুম বিল্লাহ এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে, খাদ্যসামগ্রী বিতরণের প্রথম দিনে কুঠিদূর্গাপুর, কালুহাটি গ্রামের বাড়িতে বাড়িতে গিয়ে পৌছে দেওয়া হয়েছে। এছাড়া, আগামীকাল ও পরশু ইউনিয়নের প্রতিটি গ্রামে এ খাদ্রসামগ্রী পৌছে যাবে বলেও জানান ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন মালিতা। করোনা ভাইরাস মোকাবেলায় নানা পদক্ষেপে অনেকটা বেকার ও কর্মহীন হয়ে পড়েছে দারিদ্র মানুষ । এমন অবস্থায় অভাবী মানুষগুলো এসব খাদ্য সামগ্রী পেয়ে সরকার এবং স্থানীয় অর্থদাতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা