1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

রোম সিটির নির্বাচনে প্রার্থী হতে প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতা চান ইতালীয়ান নাগরিক ফ্রান্সেস্কো

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৩০৬ জন পড়েছেন

ইতালী থেকেঃ রোম সিটি কর্পোরেশন নির্বাচনে ৫নং পৌরসভা থেকে প্রেসিডেনট পদে প্রার্থিতা নিশ্চিত করতে দেশটির নাগরিক ও দলীয় নেতা কর্মীদের ভোটের মুখোমুখি হচ্ছেন ইতালিয়ান মুসলিম নাগরিক আব্দুল আল হক ফ্রান্সেসকো তিয়েরী। তিনি প্রবাসীদের সমর্থন প্রত্যাশা করেছেন।

রাজধানী রোমের স্থানীয় একটি হল রুমে আয়োজিত মিট দ্য প্রেসে ফ্রান্সেসকো তিয়েরী অক্টোবরে অনুষ্ঠিতব্য সিটি কর্পোরেশনে প্রেসিডেনট পদ প্রার্থী হিসাবে মনোনয়ন নিশ্চিত করতেই আগামী ২০ জুন রবিবার সমর্থন ভোটে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতা কামনা করেছেন।

এসময় সম্মেলনে কমিউনিটি ব্যক্তিত্ব নুরে আলম সিদ্দিকী বাচ্চু উপস্থিত ছিলেন। তিনিও প্রত্যাশা করে ফ্রান্সেসকো জয়ী হলে প্রবাসী বাংলাদেশিরা উপকৃত হবে।কাজেই প্রবাসী বাংলাদেশিদের এটাই সুযোগ অভিবাসী বান্ধব প্রতিনিধি কেই সমর্থন জানানো।

সম্মেলন থেকে জানানো হয়” পৌরসভার মধ্যে যাদের রেসিডেন্ট রয়েছে এবং ১৬ বছর বয়স থেকে শুরু প্রতিটি ইতালিয়ান নাগরিক সহ প্রবাসীরা এই সমর্থন ভোটে অংশ নিতে পারবেন। ২০ তারিখে সকাল ৯ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ১৬ টি স্থানে চলবে এই ভোট গ্রহণ।

তিনি মূল ধারার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে র জবাবে বলেন” বাংলাদেশিসহ অভিবাসীদের সমস্যা মোকাবিলায় কাজ করবেন। এ সময় বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি নুরে আলম সিদ্দিকী বাচ্চু উপস্থিত ছিলেন। তিনিও প্রত্যাশা করেন ফ্যান্সেক্কো জয়ী হলে প্রবাসী বাংলাদেশিরা উপকৃত হবে‌।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: