1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৪ জন পড়েছেন

শাহিনুর রহমান সোনা, রাজশাহী: নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন করেছে রাজশাহী জেলা আওয়ামী লীগ। দিবসটি উপলক্ষে ১৭ এপ্রিল (বুধবার) সকালে সংগঠনটির পক্ষ থেকে রাজশাহী কলেজে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এর আগে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যড. ইবরাহিম হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী-৩ আসনের সাবেক এমপি আয়েন উদ্দিনের নেতৃত্বে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এর পর নেতাকর্মীরা র‌্যালির আয়োজন করে। র‌্যালি শেষে রাজশাহী কলেজে গিয়ে শেষ হয়। পরে রাণী বাজারে অবস্থিত দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি এসএম একরামুল হক, সহ সভাপতি এ্যড. ইবরাহিম হোসেন ও জাকিরুল ইসলাম সান্টু, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদ ও আব্দুস সামাদ, ধর্ম বিষয়ক সম্পাদক পিনু মোল্লা, আইন বিষয়ক সম্পাদক এজাজুল হক মানু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন আক্তার মিতা, যুব মহিলা লীগের সভাপতি নারগিস শেলী, মৎস লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সদস্য গোলাম ফারুক সহ জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: