1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১তম জন্মদিনে বিনম্র শ্রদ্ধাঞ্জলি: শ্যামল মজুমদার উন্মেষ সাহিত্য সাময়িকীর বিজয় সংখ্যা’র মোড়ক উন্মোচন প্রতিবন্ধী মানুষের সার্বিক উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী রায়গঞ্জে প্রতারক রতন খাঁন চেক ডিজঅনার মামলায় আটক সরাইলে পুবের আলোর সম্মাননায় ভূষিত হলেন স্বর্গীয় আশুতোষ চক্রবর্ত্তী নওগাঁয় ফরেস্টার এর বদলী আদেশ স্থগিতের দাবিতে মানববন্ধন জলবায়ু পরিবর্তন মোকাবেলায় সামগ্রিক পরিকল্পনার আহ্বান সায়মার ‘নগরবাসীকে নিয়ে সবার ঢাকা গড়ে তোলা হবে’ আঙ্কারায় বঙ্গবন্ধুর ঢাকায় আতাতুর্কের ভাস্কর্য নির্মাণ করবে তুরস্ক বিএনপির রাজনীতি ফেসবুক ও ভিডিও কলে সীমাবদ্ধ : কাদের

তেঁতুলিয়ায় ৪’শ গরীব,অসহায় পরিবারের মাঝে তিন-প্রতিষ্ঠানের খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৫৮ Time View

পঞ্চগড় প্রতিনিধি:
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস বর্তমান পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া পঞ্চগড়ের তেঁতুলিয়ার ভজনপুরের গরীব, দুস্থ ও অসহায় ৪’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে তিনটি প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভজনপুরের বিভিন্ন গ্রামে নিজ উদ্যোগে এই খাদ্যসামগ্রী গরীব,দুস্থ ও অসহায় পরিবারের মাঝে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন মেসার্স মিসেলা এন্টারপ্রাইজ (Adv. Ahosan Habib Sarker, মেসার্স এ কে আজাদ এন্টারপ্রাইজ (Abul Kalam ajad),মেসার্স আখি এন্ড অপু ট্রেডার্স (Md.Saidur Rahman).

মেসার্স মিসেলা এন্টারপ্রাইজ এ্যাড. আহসান হাবীব সরকার বলেন,বর্তমানে কর্মহীন মানুষের মাঝে ৪’শ পরিবারকে আমরা নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমাদের এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

মেসার্স আখি এন্ড অপু ট্রেডার্স মো সাইদুর রহমান বলেন,
এলাকার গরিব অসহায় ব্যাক্তিদের, জন্য আমাদের ক্ষুদ্র প্রয়াস। এই কঠিন সময়ে খনিক সময়ের জন্য যতটুকু সহায়তা করা যায়। আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page