1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম
বাঙালি জাতিরাষ্ট্রের মুক্তির আলো ৭ মার্চের ভাষণ: হাসান ইকবাল বেনাপোলে রাত পোহালেই ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচন নাগরপুরে পুকুর থেকে দিনমজুরের লাশ উদ্ধার নড়াইলে ১৫ লিটার মদ ও ইয়াবাসহ আটক ৩ কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান বেলকুচিতে সংবাদ প্রকাশের পর অবৈধ বালু উত্তোলন বন্ধ ভাঙ্গায় নবাগত নির্বাহী অফিসার আজিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা নাগরপুরে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধা মহিলা আত্মহত্যা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ সমাবেশ

তেঁতুলিয়ায় ৪’শ গরীব,অসহায় পরিবারের মাঝে তিন-প্রতিষ্ঠানের খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ১০৮ জন পড়েছেন

পঞ্চগড় প্রতিনিধি:
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস বর্তমান পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া পঞ্চগড়ের তেঁতুলিয়ার ভজনপুরের গরীব, দুস্থ ও অসহায় ৪’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে তিনটি প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভজনপুরের বিভিন্ন গ্রামে নিজ উদ্যোগে এই খাদ্যসামগ্রী গরীব,দুস্থ ও অসহায় পরিবারের মাঝে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন মেসার্স মিসেলা এন্টারপ্রাইজ (Adv. Ahosan Habib Sarker, মেসার্স এ কে আজাদ এন্টারপ্রাইজ (Abul Kalam ajad),মেসার্স আখি এন্ড অপু ট্রেডার্স (Md.Saidur Rahman).

মেসার্স মিসেলা এন্টারপ্রাইজ এ্যাড. আহসান হাবীব সরকার বলেন,বর্তমানে কর্মহীন মানুষের মাঝে ৪’শ পরিবারকে আমরা নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমাদের এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

মেসার্স আখি এন্ড অপু ট্রেডার্স মো সাইদুর রহমান বলেন,
এলাকার গরিব অসহায় ব্যাক্তিদের, জন্য আমাদের ক্ষুদ্র প্রয়াস। এই কঠিন সময়ে খনিক সময়ের জন্য যতটুকু সহায়তা করা যায়। আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *