1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ যশোরের শার্শায় আফিল জুট মিলে ভয়াবহ আগুন : ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণ বাঘায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব‍্যবহারের অভিযোগ জননেত্রী শেখ হাসিনা পঁচাত্তর থেকে শুরু করে এখনো কঠোর পরিশ্রম করে যাচ্ছেন: হাসান ইকবাল যশোরের শার্শায় বিজিবির অভিযানে আবারও ২ কোটি ১৭ লক্ষ ৮৫ হাজার টাকার ২০ পিস স্বর্ণেরবার উদ্ধার সশস্ত্র বাহিনী দিবসে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন জেসমিন আক্তার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: হাসান ইকবাল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকেই আবারো জয়যুক্ত করবেন: জেসমিন আক্তার শার্শার কাশিপুর-শাহজাদপুর সীমান্তের কাটাতারের পাশে পুঁতে রাখা ৮০ পিস স্বর্ণেরবার উদ্ধার যশোরের শার্শায় উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

তেঁতুলিয়ায় ৪’শ গরীব,অসহায় পরিবারের মাঝে তিন-প্রতিষ্ঠানের খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৩৫৭ জন পড়েছেন

পঞ্চগড় প্রতিনিধি:
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস বর্তমান পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া পঞ্চগড়ের তেঁতুলিয়ার ভজনপুরের গরীব, দুস্থ ও অসহায় ৪’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে তিনটি প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভজনপুরের বিভিন্ন গ্রামে নিজ উদ্যোগে এই খাদ্যসামগ্রী গরীব,দুস্থ ও অসহায় পরিবারের মাঝে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন মেসার্স মিসেলা এন্টারপ্রাইজ (Adv. Ahosan Habib Sarker, মেসার্স এ কে আজাদ এন্টারপ্রাইজ (Abul Kalam ajad),মেসার্স আখি এন্ড অপু ট্রেডার্স (Md.Saidur Rahman).

মেসার্স মিসেলা এন্টারপ্রাইজ এ্যাড. আহসান হাবীব সরকার বলেন,বর্তমানে কর্মহীন মানুষের মাঝে ৪’শ পরিবারকে আমরা নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমাদের এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

মেসার্স আখি এন্ড অপু ট্রেডার্স মো সাইদুর রহমান বলেন,
এলাকার গরিব অসহায় ব্যাক্তিদের, জন্য আমাদের ক্ষুদ্র প্রয়াস। এই কঠিন সময়ে খনিক সময়ের জন্য যতটুকু সহায়তা করা যায়। আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা