1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন

যশোরের ঝিকরগাছায় করোনা রোধে জনসচেতনতার লক্ষ্যে প্রচারাভিযান

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৪০৭ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতার সৃষ্টির লক্ষ্যে প্রচারাভিযান পরিচালিত হয়েছে। এই উপলক্ষে শুক্রবার বিকাল থেকে জেলার ঝিকরগাছা উপজেলার মাগুরা,গঙ্গানন্দপুর এবং ঝিকরগাছা ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ বাজার গুলোতে হ্যান্ড মাইকের মাধ্যমে প্রচার অভিযানে অংশ নেন ঝিকরগাছা -চৌগাছা আসনের মাননীয় সাংসদ ,বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব:)অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দিন।

এ সময় হ্যান্ড মাইক ব্যবহার করে জনসাধারণকে সচেতন হওয়া,সামাজিক নিরাপত্তা আইন মেনে চলা ও বিনা প্রয়োজনে ঘরের বাইরে না আসার জন্য নির্দেশ দেন জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবঃ অধ্যাপক ডাক্তার মোঃ নাসির উদ্দীন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম,গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টু ,উপজেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আমিনুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাবীব শিপলু ,উপজেলা আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন এবং স্থানীয় যুবলীগ-ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা