1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভূল্লী ডিগ্রি কলেজে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে বিরল প্রজাতির পেঁচা উদ্ধার খোশবাজার কামিল মাদরাসায় ছবক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে হরিপুরে পাগলের আঘাতে ধান ব্যবসয়ীর মৃত্যু শাহজাদপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের পরিচিতি সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জে আইন অমান্য করে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খুলে আড্ডা করায়দায়ে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। 

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৪৬৪ জন পড়েছেন

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ  সদর উপজেলার বিভিন্নস্হানে সরকারি আদেশ  অমান্য করে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান দোকান-পাট খুলে রাখায় ও লোকসমাগম করে আড্ডা করার দায়ে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছে।

রোববার(৫ এপ্রিল) সদরের কালিয়া হরিপুর ইউনিয়নের বিয়াড়াঘাট, ছাতিয়ানতলী বাজার, সয়দাবাদ ইউনিয়নের বাঐতারা বাজার, পুনর্বাসন বাজার, গাছাবাড়ী বাজার, হাট সারুটিয়া বাজার, কড্ডার মোড়, শিয়ালকোল ইউনিয়নের  কয়েলগাঁতী জগতগাঁতী বাজার, শিবরামপুর বাজার ও শিয়ালকোল বাজারে   ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।
কালিয়া হরিপুর ইউনিয়নের বিয়াড়াঘাটে আলীফ স্টোরকে পাঁচশত টাকা, সয়দাবাদ ইউনিয়নের পুনর্বাসন বাজারে বুলবুল ভ্যারাইটি  স্টোর, সাকাওয়াত স্টোর ও আলতাফ স্টোর প্রত্যেককে এক হাজার টাকা, হাট সারুটিয়া বাজারে মীম টেলিকমকে এক হাজার ও শিয়ালকোল ইউনিয়নের বিলধলী বাজারে সফিক ক্লথ স্টোরকে এক হাজার টাকা জরিমানা করা হয়। এতে মোট পাচ হাজার পাচশত টাকা জরিমানা করা হয়। দোকান খোলা রেখে জনসাধারণকে আড্ডা করার সুযোগ দেয়ার অপরাধে ছয় দোকানদারকে এ অর্থদণ্ড প্রদান করা হয় এবং স্থানীয় জনসাধারণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়। অভিযান পরিচালনা করেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, পৌর ভূমি সহকারী কর্মকর্তা  মোঃ নজরুল ইসলাম ও বাংলাদেশ পুলিশের সদস্যবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা