1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
  5. protidinershomoy24@gmail.com : Abir Ahmed : Abir Ahmed
  6. shujanthakurgaon@gmail.com : Sujon Islam : Sujon Islam
শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:১৮ অপরাহ্ন

দুই দিন খাবার খায়নি যেনে রামগঞ্জ থানার ওসি আনোয়ার ও এস আই মহসিন খাবার নিয়ে হাজির

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ২৬৮ জন পড়েছেন

আবদুর রহমান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলাবাসীর কাছে ভান্ডারী একজন পরিচিত মুখ। অনেকটা মানসকি প্রতিবন্ধী এ মহিলা গত দুইদিন অভুক্ত। কিছুই খেতে পারে নি, হোটেল রেস্তোরা বন্ধ থাকার কারনে। টাকাও ছিলো না সাথে।
রামগঞ্জ থানার এস আই মহসিন চৌধুরী বিষয়টি জানতে পেরে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেনকে অবগত করলে ০৭ই এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ৮টায় থানার ক্যান্টিনে তৈরি করা ভাত, মুরগীর গোস্ত, পানি ও এক বাক্স বিস্কুট নিয়ে হাজির হন রামগঞ্জ ইসলামী ব্যাংক সড়কে।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন ও এস আই মহসিন চৌধুরী দাঁড়িয়ে থেকে ভান্ডারীকে খাবার খাইয়ে থানায় ফিরে আসেন।
এসময় রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন আবেগাপ্লুত হয়ে থানার এস আই মহসিন চৌধুরীকে এমন মানবিক কাজগুলোতে খোজখবর নেওয়ার জন্য ধন্যবাদ জানান। এসময় তিনি লকডাউনের কারনে ছিন্নমূল, বিশেষ করে মানসিক প্রতিবন্ধীদের খুঁজে খুঁজে খাবার বিতরনসহ এসব অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহবান জানান। হোটেলগুলো বন্ধ থাকায় এরা খাবারের অভাবে অসুস্থ্য হয়ে পড়বে। দয়া করে আপনারা নিজ নিজ এলাকার এমন অসহায় মানুষগুলোর মুখে দু’মুঠো খাবার তুলে দিন।
রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন ও এস আই মহসিন চৌধুরী ইতিপুর্বেও চাকরির পাশাপাশি লকডাউনের কারনে রামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলগুলোতে ভিখারি ও ছিন্নমূল মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page