1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিংড়ায় ত্রাণের চালসহ ইউপি সদস্য আটক

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৭২১ জন পড়েছেন

রাজু আহমেদ, সিংড়া:
নাটোরের সিংড়ায় ত্রাণের ১৩ বস্তা চালসহ এক ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুরে উপজেলার সুকাশ ইউনিয়নের বোয়ালিয়া বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় সুকাশ ইউপির ৬নং ওয়ার্ড সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিন শাহ্, চাল ব্যবসায়ী গোলাম ও চালের ডিলার লেবুকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে চাল ব্যবসায়ী গোলাম চাল কিনে যাওয়ার পথে বোয়ালিয়া এলাকায় ৮ বস্তা চালসহ স্থানীয়রা আটক করে। পরে তারা প্রশাসনকে বিষয়টি জানায়। নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলমের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে বোয়ালিয়া ক্লাব থেকে আরো ৫ বস্তা চাল উদ্ধার করা হয় এবং ইউপি সদস্য শাহিন শাহ্ ও ডিলার লেবুকেও আটক করা হয়। এসময় সর্বমোট ১৩ বস্তা চাল জব্দ করা হয়। পরে তাঁদেরকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আনা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাসরিন বানু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাঁদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: