1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম
প্রকৌশলী হওয়ার স্বপ্ন মেধাবী স্নিগ্ধার পৈতৃক সম্পত্তি রক্ষায় ছেলের মামলা ভাষা আন্দোলনের মাধ্যমেই স্বাধীনতার বীজ রোপিত হয়েছিল: জেসমিন আক্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেপ্তার-১ ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন আমাদের জাতি সত্তার প্রথম স্মারক ভাষা আন্দোলন: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে প্রতিমা ভাংচুর: ঘটনাস্থল পরিদর্শন করলেন আ.লীগ নেতা টুলু নাগরপুরে একরাতে ১৬ বাড়িতে খড়ের গাদায় আগুন সাংবাদিক পরিচয়ে ল্যাগেজ সুবিধা না পাওয়ায় বিজিবির ভাবমুর্তি ক্ষুন্ন করার উদ্দেশ্য মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ ঠাকুরগাঁওয়ে বাবাকে খুন ছেলে থানায় গিয়ে স্বীকারোক্তি

সিরাজগঞ্জের রায়গঞ্জে সরকারী ন্যায্যমুল্যের ৬৫ বস্তা চাল জব্দ আটক ৩

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৫৪৭ জন পড়েছেন

অভিজিৎ কুমার দাসঃ
সিরাজগঞ্জের রায়গঞ্জের ব্রম্মগাছা ইউনিয়নে দুঃস্থ্য ও হত-দরিদ্রদের জন্য বরাদ্দকৃত সরকারী ন্যায্যমুল্যের ১০ টাকা কেজি’র ৬৫ বস্তা চাল জব্দ করেছে পুলিশ। এ ছাড়া, চাল কালোবাজারের বিক্রি/পাচারের চেষ্টায় ডিলার নুর ইসলাম এর ছেলে মোজাফফর হোসেন, সহযোগী শফিকুল ইসলামকে আটক করা হয়েছে।

রায়গঞ্জ থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্থানীয় লোকজন এবং দুঃস্থ্য ও হত-দরিদ্রদের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে পুলিশ চান্দাইকোনায় অভিযান চালিয়ে চালসহ ৩ জনকে আটক করে।

আটককৃতরা হলেন, রায়গঞ্জের ব্রম্মগাছা ইউনিয়নের ডিলার নুর ইসলামের ছেলে মোজাফ্ফর হোসেন এবং তার সহযোগী হাচিল গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে শফিকুল ইসলাম ও তার সহোদর শহিদুল ইসলাম। রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শামীমুর রহমান জানান, মঙ্গলবার রাতে এ সম্পর্কীত স্থানীয় অভিযোগ পেয়ে গোপনে সোর্স লাগানো হয়। পরে বুধবার ভোরে পাচারের গোপন সংবাদ পেয়ে পুলিশকে জানালে তারা ৬৫ বস্তা চালসহ ৩ জনকে আটক করে।
সরকারী সম্পত্তি আত্বসাতের ঘটনা হওয়ায় তাৎক্ষনিক দু’দক পাবনা আঞ্চলিক
অফিসে অবগত করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা