1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের ৮৫তম জন্মবার্ষিকী পালিত নড়াইলের ঐহিত্যবাহী লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সম্বর্ধনায় সিক্ত নড়াইলের নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা আজ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্সনায়েক নূর মোহাম্মদ শেখের ৮৫তম জন্মবার্ষিকী প্রকাশিত সংবাদের প্রতিবাদ ঠাকুরগাঁও ভূল্লীতে ১ দিন ব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হাটিকুমরুল ইউনিয়ন আ’লীগের সম্মেলনে বিজয়ের আশাবাদী সাধারণ সম্পাদক পদপার্থী- মামুন রশিদ চৌধুরী হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী সৈয়দ খিজির হায়াত স্পেনের বিদায়ী রাষ্ট্রদূতের সঙ্গে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নেতাদের সাক্ষাৎ উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকার মনোনীত প্রার্থীকে ভোট দিনঃ আব্দুর রহমান নড়াইল শহরের মধ্যে ফোর লেন সড়ক নির্মান বন্ধের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জের রায়গঞ্জে সরকারী ন্যায্যমুল্যের ৬৫ বস্তা চাল জব্দ আটক ৩

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ২১২ জন পড়েছেন

অভিজিৎ কুমার দাসঃ
সিরাজগঞ্জের রায়গঞ্জের ব্রম্মগাছা ইউনিয়নে দুঃস্থ্য ও হত-দরিদ্রদের জন্য বরাদ্দকৃত সরকারী ন্যায্যমুল্যের ১০ টাকা কেজি’র ৬৫ বস্তা চাল জব্দ করেছে পুলিশ। এ ছাড়া, চাল কালোবাজারের বিক্রি/পাচারের চেষ্টায় ডিলার নুর ইসলাম এর ছেলে মোজাফফর হোসেন, সহযোগী শফিকুল ইসলামকে আটক করা হয়েছে।

রায়গঞ্জ থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্থানীয় লোকজন এবং দুঃস্থ্য ও হত-দরিদ্রদের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে পুলিশ চান্দাইকোনায় অভিযান চালিয়ে চালসহ ৩ জনকে আটক করে।

আটককৃতরা হলেন, রায়গঞ্জের ব্রম্মগাছা ইউনিয়নের ডিলার নুর ইসলামের ছেলে মোজাফ্ফর হোসেন এবং তার সহযোগী হাচিল গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে শফিকুল ইসলাম ও তার সহোদর শহিদুল ইসলাম। রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শামীমুর রহমান জানান, মঙ্গলবার রাতে এ সম্পর্কীত স্থানীয় অভিযোগ পেয়ে গোপনে সোর্স লাগানো হয়। পরে বুধবার ভোরে পাচারের গোপন সংবাদ পেয়ে পুলিশকে জানালে তারা ৬৫ বস্তা চালসহ ৩ জনকে আটক করে।
সরকারী সম্পত্তি আত্বসাতের ঘটনা হওয়ায় তাৎক্ষনিক দু’দক পাবনা আঞ্চলিক
অফিসে অবগত করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *