1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. mamunshohag7300@gmail.com : মামুন সোহাগ : মামুন সোহাগ
  4. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম
এসিল্যান্ডের প্রচেষ্টায় জনবান্ধবে পরিণত নাগরপুর উপজেলা ভূমি অফিস বেনাপোলে স্বদেশ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর অভিষেক অনুষ্ঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন তৃনমূল পর্যায়ে পৌঁছে দিতে চেয়ারম্যান পদপ্রার্থী মুকুলের বিশাল কর্মী সমাবেশ আ’লীগের শ্রম ও জনশক্তি উপকমিটির সদস্য হলেন আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ রাত শেষ হলেই বেলকুচি পৌরসভা নির্বাচন নাগরপুরে সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন নাগরপুরে রোটারী ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ ভাঙ্গায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বেলকুচি পৌর নির্বাচনে বহিরাদের আতঙ্কে পৌরবাসী  জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টি ফ্রান্স শাখা

অসহায় মানুষদের নিত্যপ্রয়োজনীয় পণ্য দিলেন ইমন খান

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১২০ Time View

নাসিম আহমেদ রিয়াদঃ জনপ্রিয় কন্ঠশিল্পী ইমন খান। দেশের এই খারাপ পরিস্থিতিতে নিজ জেলা সিরাজগঞ্জ- উপজেলার ‘উল্লাপাড়া’র নিজ এলাকার ১৪৫ জন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন। যা এই মুহুর্তে অসহায় মানুষদের অনেক উপকার হয়েছে।

এ নিয়ে বেশ প্রসংশাও পাচ্ছেন এই কন্ঠশিল্পী। কুড়াচ্ছেন মানুষের দোয়া-ভালোবাসা। চাল, ডাল, তেল, পেঁয়াজসহ ৬টি আইটেম দিয়ে গরীব-দুঃখী মানুষের পাশে ছিলেন তিনি। আর তার সাথে স্বেচ্ছায় শ্রম দিয়ে সহযোগিতা করছেন তার এলাকার ছোট ভাই, ভাতিজা, ভাগিনাসহ একদল তরুণ সমাজ। এমনটাই জানালেন ইমন খান। বললেন, দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে কিছু মানুষের পাশে দাঁড়াতে পেরেছি। এটা আমার কাছে অনেক আনন্দের। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি আমার এলাকার মানুষের পাশে থাকতে।

আমার মতো সবাই একটু একটু করে এগিয়ে আসলে হয়তো আমাদের অসহায় মানুষগুলো একটু ভালো থাকতে পারবে। তাই আমি মনে করি; যাদের সামর্থ আছে সবার উচিৎ অসোহায় মানুষদের পাশে দাঁড়ানো। পাশাপাশি আমি আল্লাহর কাছে প্রার্থনা করছি যেন দ্রুত সময়ের মধ্যে করোনা নামক এই প্রাণঘাতি ভাইরাস আমাদের দেশ থেকে চলে যায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page