1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

শেখ হাসিনা ক্রীড়াবান্ধব সরকার-সুজন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২০ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি \ ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াবান্ধব সরকার। ক্রিকেট থেকে শুরু করে বিভিন্ন খেলাধুলায় বাংলাদেশ যে সাফল্য অর্জন করছে তার পিছনে প্রধান পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

রোববার রাতে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের হরিণমারি প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় সরকারের উন্নয়ন তুলে ধরে তিনি আরো বলেন,আমাদের সরকার প্রতিটি ক্ষেত্রে কি পরিমান উন্নয়ন করেছে তা দৃশ্যমান। কিন্তু একদল লোক আছে যারা নির্বাচন আসলেই মানুষদের ভুল বুঝানোর চেষ্টা করে। কোন কাজে নাই শুধু সমালোচনায় ব্যস্ত থাকে। এদের থেকে দূরে থাকতে হবে। শুধু মনে রাখবেন কে কি করেছে,শেখ হাসিনাকে মনে রাখতে হবে। তিনি গরীব মানুষের পরম বন্ধু। শেখ হাসিনা যতদিন আছেন,কোন ভয় নেই।

এসময় আমজানখোর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিব উদ্দিন কালঠু,সাধারণ সম্পাদক আকালুর ডংগা,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মমিনুল ইসলাম ভাসানী সহ বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের নেতৃবন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: